Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

লালমনিরহাটে অগ্নিকাণ্ডে ১২ দোকান ছাই

লালমনারহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় ভয়াবহ অগ্নিকাণ্ডে একটি বাজারের ১২টি দোকান পুড়ে ছাই হয়েছে। এতে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি সাধিত হয়েছে। গতকাল শনিবার সকালে উপজেলার সানিয়াজান নদীর তীরে অবস্থিত বাউরা বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
পাটগ্রাম ফায়ার সার্ভিস স্টেশন সূত্র জানায়, বাউরা বাজারের কোন এক দোকানে প্রথমে বৈদ্যুতিক শর্টসার্কিটের কারনে হঠাৎ আগুন লাগে এবং তা দ্রুত পাশের দোকানে ছড়িয়ে পড়ে।
স্থানীয়দের খবরে পাটগ্রাম ফায়ার সার্ভেসের একটি ইউনিট গিয়ে প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। এরই মধ্যে বাউরা বাজারের বুলবুল, রঞ্জু, মিঠু, রাজু, আতিয়ার রহমান, আব্দুস সামাদ, আইনুল ইসলাম, সেমিল হোসেন, আলতাফ হোসেনের দোকানসহ প্রায় ১২টি দোকান আগুনে ভষ্মিভূত হয়েছে।
এতে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা দাবি করেছেন। পাটগ্রাম ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মনতাজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ক্ষয়ক্ষতির তালিকা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ