Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঘুষিতে ইউপি সদস্য নিহত

মতলব উত্তর (চাঁদদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার নন্দলালপুরে ডিস ব্যবসা নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে প্রতিপক্ষের ঘুষিতে সাবেক ইউপি সদস্য জামাল হোসেন বেপারী (৬০) নিহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাত প্রায় ৮টায় উপজেলার ইসলামবাদ ইউনিয়নের নন্দলালপুর বাজার সংলগ্ন বেড়িবাঁধের ওপর এলাকার দুই ডিস ব্যবসায়ীর মধ্যে দীর্ঘদিনের দ্ব›েদ্বর রেশ ধরে সাবেক ইউপি মেম্বার জামাল হোসেন বেপারী (৬০) ও মনির হোসেন বেপারী(৫০) মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে মনির হোসেন বেপারী জামাল হোসেন বেপারীকে ঘুষি মারলে মাটিতে লুটিয়ে পরেন। তাৎক্ষণিক স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে দ্রুত হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। ঢাকায় নেয়ার পথে রোগীর অবস্থা বেগতিক দেখে দাউদকান্দি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার জামাল হোসেন বেপারীকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে নিহতের ছোট ছেলে কাউসার বাদী হয়ে মামলা করেছেন।

মতলব উত্তর থানার (ওসি) তদন্ত মোর্শেদ আলমের সাথে মুঠোফোনে কথা হলে তিনি নিহতের ঘটনার সত্যতা স্বীকার করেন। মামলা হয়েছে এবং পরিস্থিতি সম্পূর্ণ নিয়ন্ত্রণে রয়েছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ