Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ফার্মগেটে বাসের ধাক্কায় কৃষি কর্মকর্তা নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

রাজধানীর ফার্মগেটে শিকড় পরিবহনের একটি বাসের ধাক্কায় সিরাজুল ইসলাম (৫৫) নামে এক কৃষি কর্মকর্তা নিহত হয়েছেন। গতকাল সকাল ৮টার দিকে ফার্মগেটের বাবুল টাওয়ারের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত সিরাজুলের বাড়ি কিশোরগঞ্জ সদর উপজেলার মুকসেদপুর গ্রামে। তিনি সপরিবারে ফার্মগেট পূর্ব রাজাবাজার আমবাগান এলাকায় থাকতেন এবং বাংলাদেশ কৃষি উন্নয়ন বোর্ডে চাকরি করতেন। সিরাজুলের শ্যালক শফিকুর রহমান জানান, তার ভগ্নিপতি বাংলাদেশ কৃষি উন্নয়ন বোর্ডের (বিএডিসি) মতিঝিল প্রধান শাখায় সহকারী কর্মকর্তা হিসেবে চাকরি করতেন। গতকাল সকালে ফার্মগেটের বাসা থেকে মতিঝিল অফিসে যাওয়ার জন্য বের হন। ফার্মগেট বাবুল টাওয়ারের সামনে দাঁড়িয়ে গাড়ির জন্য অপেক্ষমান থাকা অবস্থায় শিকড় পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দেয়। এ সময় প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে প্রথমে আল রাজি হাসপাতালে নিয়ে যান। এদিকে আহত হওয়ার খবর পেয়ে স্বজনরা আল রাজিতে আসেন এবং সেখান থেকে পঙ্গু হাসপাতালে নিয়ে যান। পরবর্তীতে পঙ্গু হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে বেলা সাড়ে ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তেজগাঁও থানার ওসি মাজহারুল ইসলাম জানান, ঘটনার পর শিকড় পরিবহনের ঘাতক বাসটিসহ চালককে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ