Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে বজ্রপাতে যুবক নিহত

ধামরাই (ঢাকা) উপজেলা সংাদদাতা : | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৮, ১২:৩৮ এএম

ঢাকার ধামরাইয়ে বজ্রপাতে গণেশ রাজবংশী নামের এক যুবক গতকাল দুপুরে নিহত হয়েছে। জানা গেছে, উপজেলার রোয়াইল গ্রামের খোকন রাজবংশীর ছেলে গণেশ রাজবংশী (২২) আরো ৫ জন গতকাল দুপুরে গ্রামের পাশে বিলের মধ্যে পুকুরে ঝাঁটা ফেলতে যায়। এ সময় গণেশ রাজবংশী (২২)এর উপর বজ্রপাতে গুরুতর আহত হয়। পরে হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয়। ওই সময় অন্যরাও আহত হয় প্রাথমিক চিকিৎসায় তারা সুস্থ হয়ে উঠে।
ইয়াবাসহ আটক ২
ধামরাইয়ে শ্রীরামপুর এলাকা থেকে রিপন (২৬) ও সবুজ (২৯) নামে দু’জনকে ১৩০ পিস ইয়াবাসহ আটক করে এলাকাবাসী। পরে আটকদের থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার ঢাকা-আরিচা মহাসড়কের শ্রীরামপুর বাসস্ট্যান্ড এলাকায় ইয়াবা বিক্রি করাকালে তাদের আটক করে এলাকাবাসী। আটককৃত রিপন উপজেলার সুয়াপুর ইউনিয়নের ঈসান নগর গ্রামের তারা মিয়ার ছেলে ও সবুজ মাখরখোলা গ্রামের আব্দুল হকের ছেলে। এ ব্যাপারে ধামরাই থানার ওসি (তদন্ত) মোঃ আশিকুজ্জামান জানান, পুলিশ ঘটনাস্থল থেকে তাদের আটক করে থানায় নিয়ে আসে । তাদের বিরুদ্ধে নিয়মিত মাদক মামলা দায়ের করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ