Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সোনারগাঁওয়ে দুই বন্ধুর লাশ উদ্ধার

সোনারগাঁও (নারাসোনারগাঁও (নারায়ণগঞ্জ) | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

সোনারগাঁওয়ে গলাকাটা ও রশিতে ঝুলানো অবস্হায় দুই যুবকের লাশ উদ্ধার করেছে সোনারগাঁ থানা পুলিশ। নিহতরা দুজেনই বন্ধু। জানা গেছে, গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে কাঁচপুর সোনাপুর এলাকার একটি মেস থেকে দু’জনের লাশ উদ্ধার করা হয়। তারা দু’জনই নীলফামারী থেকে সোনারগাঁওয়ে বেড়াতে এসেছিলেন বলে জানা গেছে। ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন বাড়ির মালিক হাসিনা বেগম ও নিহতদের আত্মীয় বাদশা মিয়া।

নিহত দুজন হলেন- নীলফামারীর ডোমার জোড়াবাড়ির এরশাদুল ইসলামের ছেলে মিনারুল (২৭) ও একই থানার কামানিয়া গ্রামের দিলু মিয়ার ছেলে মজনু (৩০)। নিহতদের মধ্যে মিনারুলকে গলা কেটে হত্যা করা হয় এবং মজনুকে স্বাসরোধে হত্যা করা হয়।
বুধবার রাতে দুই বন্ধু বেড়াতে আসেন সোনারগাঁওয়ের কাঁচপুরের সোনাপুর এলাকার হাসিনা বেগমের বাড়িতে। এ বাড়িতে ভাড়া থাকেন তাদের আত্মীয় ও বন্ধু বাদশা মিয়া। নীলফামারীর গোপনাথ গ্রামে বাদশা মিয়ার বাড়ি।
সোনারগাঁও থানার সেকেন্ড অফিসার সাধন বসাক বলেন, কাঁচপুরের সোনাপুর থেকে দুটি লাশ উদ্ধার করা হয়েছে। লাশ দু›টির ময়নাতদন্তের জন্য নারায়নগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা নেওয়া হয়েছে এবং ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ