Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় ট্রাক খাদে পড়ে নিহত ২

তিন জেলায় নিহত আরও ৪

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

বগুড়ার শাজাহানপুরে সড়ক দুর্ঘটনায় মা ও মেয়ের মৃত্যু হয়েছে। আহত হয়েছে শিশুসহ ৪ জন। গতকাল বুধবার বেলা পৌনে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ঠাকুরগাঁও সদরের শাহপাড়ার আব্দুল কাইয়ুমের স্ত্রী জাহেদা বেগম (৪৫) ও তার মেয়ে ছাবিনা বেগম (২০)। আহতরা হলেন, নিহত জাহেদার স্বামী আব্দুল কাইয়ুম (৫৫), নিহত ছাবিনার স্বামী জনি (২৪), শিশু পুত্র আরমান (৬) ও ট্রাক চালক সোহাগ (৪০)। খবর পেয়ে থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও বগুড়া ফায়ার সার্ভিস কর্মীরা এসে উদ্ধার তৎপরতা চালায়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল বুধবার বেলা পৌনে ১২ টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কে উপজেলার সাজাপুর ফুলতলা ফটকি এলাকায় ঢাকা থেকে ঠাকুরগাঁওগামী রড বোঝাই একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা অপর খালি ট্রাকের সাথে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এসময় ট্রাক ও রডের নীচে চাপা পড়ে মা ও মেয়ে ঘটনাস্থলেই মারা যায়। আহত হয় শিশু সহ ৪ জন। আহতদেরকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নওগাঁ জেলা সংবাদদাতা জানান, নওগাঁয় সড়ক দুর্ঘটনায় গতকাল একজনজন নিহত হয়েছেন। জেলার বদলগাছী ও মহাদেবপুর উপজেলায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকচালক আজিজুল হককে আটক করেছে পুলিশ।
বদলগাছী থানা পুলিশের ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন বলেন, দুপুরে উপজেলার কেশাইল বাজার থেকে ওনুকুল চন্দ্র সাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় আক্কেলপুর থেকে ছেড়ে আসা একটি ট্রাক তাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। ঘটনাস্থল থেকে ট্রাকচালক আজিজুল হককে আটক করা হয়। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে জানান, চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার বাকিলা এলাকায় সড়ক দুর্ঘটনায় মো. রুহুল আমিন (৭৫) নামে এক কৃষক নিহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ১০টার দিক চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের বাকিলা ইউনিয়নের ঠাকুরবাড়ী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত রুহুল আমিন ওই ইউনিয়নের চতন্তর গ্রামের বাসিন্দা।
নিহতের ছেলে মো. ইউসুফ জানান, সকালে গরুর জন্য ঘাস কাটতে বাড়ি থেকে বের হন তার বাবা। পরে স্থানীয় লোকজন মাধ্যমে জানতে পারেন তিনি দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। সড়কের পাশ থেকে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। পরে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুজাউদ্দৌলা রুবেল তাকে মৃত ঘোষণা করেন চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রাশেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।
বোয়ালখালী উপজেলা সংবাদদাতা জানান, চট্টগ্রামের বোয়ালখালীতে সিএনজি চালিত টেম্পু ও অটোরিকশার সংর্ঘষে অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, কালুরঘাটের পূর্বপাড় থেকে যাত্রী নিয়ে সিএনজি চালিত একটি অটোরিকশা উপজেলা সদরে যাচ্ছিল। এ সময় পেছন থেকে বেপোরোয়া একটি টেম্পু ওভারটেক করার সময় অটোরিকশার সঙ্গে সংর্ঘষ হয়। এতে দুই গাড়ির অন্তত ১০ যাত্রী আহত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ