Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শিক্ষার্থীদের বরাদ্দকৃত চাল বিক্রি করলেন প্রধান শিক্ষক

বামনা (বরগুনা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

বরগুনার বামনায় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিশুদের দুপুরে খাবার প্রকল্প মিড ডে মিলের(সরফ ফধু সবধষ) চাল বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিক্রি করে অর্থ আত্মসাৎ করেছেন। উপজেলার পশ্চিম গোলাঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.জামাল হোসেনের বিরুদ্ধে এ চাল আত্মসাতের অভিযোগ উঠেছে। প্রশাসন অভিযোগ পেয়ে প্রধান শিক্ষকের বিক্রিকৃত ৫০ কেজির এক বস্তা চাল সোমবার রাতে রামনা ইউনিয়নের গোলাঘাটা কড়ইতলা গ্রামের মো.ওহাব আলী বেপারীর ঘর থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা জেবুন নাহারের নির্দেশে রামনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ.খালেক জমাদ্দার উদ্ধার করে। এ সময় মিড ডে মিলের প্রকল্প কর্মকর্তা আ. আজিজ উপস্থিত ছিলেন।

জানা গেছে,বামনা উপজেলার ২০১৩ সাল থেকে সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিলের প্রকল্প কার্যক্রম চালু করে। প্রকল্পটি সুশিলন নামের একটি বে-সরকারী সংস্থা বাস্তবায়ন করে আসছে। সোমবার বিকালে পশ্চিম গোলাঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩১০ কেজি চাল বরাদ্দ দেয়া হয়। বরাদ্দ চাল উত্তোলনের পরে বিদ্যালয়ে নেয়ার পথে সংশ্লিষ্ট প্রধান শিক্ষক ৫০ কেজি ওজনের এক বস্তা চাল টেম্পু চালক মো.জসীমের কাছে এক হাজার টাকায় বিক্রয় করে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরাদ্দ

২৬ জানুয়ারি, ২০২১
২৯ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ