Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়া প্রার্থীদেরকে প্রতীক বরাদ্দ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২২, ৬:৪৮ পিএম


রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়া প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ করা হয়েছে। সোমবার জেলা প্রশাসকের কার্যালয়ের সভা কক্ষে ৫০ প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়। এর মধ্যে চেয়ারম্যান পদে চারজন, সংরক্ষিত আসনের মহিলা সদস্য পদে ১৭ জন ও সাধারণ সদস্য পদে ২৯ জন।
সহকারি রিটার্নিং কর্মকর্তা শহীদুল ইসলাম জানান, চেয়ারম্যান পদে বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল পেয়েছেন কাপ-পিরিচ প্রতীক। এছাড়া আখতারুজ্জামান আখতারের মোটরসাইকেল, বীর মুক্তিযোদ্ধ আনোয়ার ইকবালের তালগাছ ও আফজাল হোসেনের আনারস প্রতীক।
১নং সংরক্ষিত আসনের (তানোর-গোদাগাড়ী-পবা-সিটি) মহিলা সদস্য পদে কৃষ্ণা দেবী দোয়াত কলাম, রিতা বিবি টেবিল ঘড়ি, সাইদা ইয়াসমিন লোনা ফুটবল ও শিউলী রানী সাহা পেয়েছেন হরিণ প্রতীক।
২নং সংরক্ষিত আসনে (মোহনপুর-বাগামরা-দুর্গাপুর) ফিরোজা খাতুন পেয়েছেন হরিণ প্রতীক। এছাড়াও পারভিন বিবি ফুটবল, সুলতানা পারভীন রিনা লাটিম, রাবিয়া খাতুন টেবিল ঘড়ি, লাল বানু মাইক, নারগীস বিবি দোয়াত কলম ও নাছিমা বেগম বই।
২নং সংরক্ষিত আসনে (পুঠিয়া-চারঘাট-বাঘা) ফারজানা ইয়াসমিন সাথী ফুটবল, ময়না খাতুন বই, সাজেদা বেগম দোয়াত কলম, মুনজুরা বেগম মাইক, জয় জয়ন্তী সরকার হরিণ ও মর্জিনা বেগম সরি পেয়েছেন টেবিল ঘড়ি।
অপরদিকে, ১নং ওয়ার্ডের (গোদাগাড়ী) সাধারণ সদস্যদের মধ্যে আব্দুর রশিদ টিউবওয়েল, বদিউজ্জামান তালা, ২নং ওয়ার্ডে (তানোর) উজ্জল হোসেন বৈদ্যুতিক পাখা, গোলাম মোস্তফা হাতি, মৃদুল কুমার ঘোষ তালা ও মাইনুল ইসলাম টিউবওয়েল।
৩নং ওয়ার্ডে (পবা-সিটি) তফিকুল ইসলাম অটোরিকশা, হাফিজুল ইসলাম বৈদ্যুতিক পাখা ও মাহাবুব আলম খান হাতি প্রতীক পেয়েছেন। ৪নং (মোহনপুর) ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সদস্য নির্বাচিত হয়েছেন।
৫নং ওয়ার্ডের (দুর্গাপুর) আবুল কালাম আজাদ পেয়েছেন তালা প্রতীক, শরিফুল ইসলাম হাতি, গোলাপ হোসেন উটপাখি, শাহাদত হোসেন টিউবওয়েল প্রতীক পেয়েছেন।
৬নং ওয়ার্ডে (বাগমারা) আবু জাফর মাষ্টার পেয়েছেন টিউবওয়েল প্রতীক। এছাড়াও আব্দুর রশিদ বৈদ্যুতিক পাখা, শিরিনা পারভীন আটোরিকশা, মাহমুদুর রহমান তালঅ ও বাবুল হোসেন হাতি প্রীত পেয়েছেন।
৭নং ওয়ার্ডে (পুঠিয়া) মাইনুল ইসলাম বৈদ্যুতিক পাখা, আসাদুজ্জামান মাসুদ টিউবওয়েল, শরিফুল ইসলাম টিপু তালা। ৮নং ওয়ার্ডে (চারঘাট) শফিউল আলম ঘুড়ি, জনাব আলী তালা ও সাকের আলী টিউবওয়েল। এছাড়াও ৯ং ওয়ার্ডে (বাঘা) আলতাব হোসেন বৈদ্যুতিক পাখা, শেখ আব্দুস ছালাম টিউবওয়েল, আব্দুল মতিন উটপাখি, মহিদুল ইসলাম তালা ও শাহীন আলম হাতি। #

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ