Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওদের হাত-পা ভেঙে দেবেন

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক এমপি বিএনপি-জামায়াত জোটকে মোকাবেলায় দলীয় নেতাকর্মীদের প্রস্তুত থাকতে বলেছেন। গতকাল মঙ্গলবার চাঁপাইনবাবগঞ্জ জেলায় খাদ্য অফিসের সামনে আম্রকাননে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত ‘টেকসই গণতন্ত্র ও উন্নয়ন’ শীর্ষক’ তৃণমূল কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি ওই কথা বলেন।
নানক বলেনে, এবার বিএনপি-জামায়াত জোট মাঠে নামলে হাত-পা ভেঙে দিবেন। ওরা দেশ-মানবতা ও গণতন্ত্রের শত্রু । তাই তাদের প্রতিহত করা আমাদের পবিত্র দায়িত্ব। বিএনপি গত ৯ বছর ৯ মাসে আন্দোলনে ব্যর্থ হয়েছে।
তিনি বলেন, তথাকথিত জাতীয় ঐক্যের নামে তারা এখন ভূতের সরকার প্রতিষ্ঠার জন্য কিছু দলছুট ও নির্বাচনে জামানত বাজেয়াপ্ত হওয়া নেতাকে নিয়ে আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তাদের এই ষড়যন্ত্র প্রতিহত করতে বিভেদ ভুলে দলের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে।
চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলমের সভাপতিত্বে কর্মী সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের রাজশাহী বিভাগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, কার্যনির্বাহী কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ এমপি, সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী বিগ্রেডিয়ার (অব.) এনামুল হক, সাবেক এমপি জিয়াউর রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাফিজুর রহমান, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মার্জিনা হক প্রমুখ।
জাহাঙ্গীর কবীর নানক বলেন, একাদশ সংসদ নির্বাচনের জন্য এখন থেকেই প্রস্তুতি নিতে হবে। আগামী ১০ দিনের মধ্যে প্রতিটি ভোট কেন্দ্রের জন্য কমিটি গঠন করতে হবে। পোলিং এজেন্টের তালিকা তৈরি করে তাদের প্রশিক্ষণ দিতে হবে। এছাড়া প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডের প্রচার তুলে ধরতে হবে। কারো মনোনয়ন এখনো নিশ্চিত নয়। কে কি করছেন শেখ হাসিনা সব জানেন। সবার আমলনামা রয়েছে তার কাছে। আগামী নির্বাচনে দলীয় নেতা-কর্মী ও জনগনের কাছে গ্রহণযোগ্যদেরই শেখ হাসিনা মনোনয়ন দিবেন।
পরে কেন্দ্রীয় নেতারা শিবগঞ্জ ও গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের অনুষ্ঠিত কর্মী সম্মেলনে যোগ দেন।



 

Show all comments
  • স্যাম ২৮ সেপ্টেম্বর, ২০১৮, ৮:৫৩ এএম says : 0
    চরম হাসি পাচ্ছে এরকম একটা কমেডি নিউজ পরে, দল ক্ষমতা থেকে সরে গেলে এদের কি খুজে পাওয়া যাবে??
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ