Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দেশে অংশগ্রহণমূলক নির্বাচন সম্ভব নয়

বগুড়ায় বাম জোটের সভায় বক্তারা

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

বাম গণতান্ত্রিক জোট বগুড়ার উদ্যোগে গতকাল সোমবার বিকাল সাড়ে ৩টায় সাতমাথায় জনসভা অনুষ্ঠিত হয়। জনসভায় সভাপতিত¦ করেন বাম গণতান্ত্রিক জোট বগুড়ার সমন্বয়ক জিন্নাতুল ইসলাম জিন্না। সমাবেশে বক্তব্য রাখেন বাম গণতান্ত্রিক জোটের কেন্দ্রীয় সমন্বয়ক কমরেড সাইফুল হক। তিনি বলেন ‘দেশের যা পরিস্থিতি তাতে সুষ্ঠু গ্রহণযোগ্য, অংশগ্রহণমূলক নির্বাচন সম্ভব নয়।’

সভায় আরো বক্তব্য রাখেন, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কমরেড শাহ আলম, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদের কেন্দ্রীয় অন্যতম সদস্য বজলুর রশীদ ফিরোজ, বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কমরেড মোশাররফ হোসেন নান্নু, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (মার্কসবাদী) কেন্দ্রীয় কার্য পরিচালনা কমিটির সদস্য কমরেড আলমগীর হোসেন দুলাল, বিপ্লবী গণতান্ত্রিক পার্টির কেন্দ্রীয় সদস্য কমরেড মোমিনুর রহমান, গণসংহতি আন্দোলন নেতা মুরাদ মোর্শেদ, বাসদ বগুড়া জেলা আহ্বায়ক অ্যাড. সাইফুল ইসলাম পল্টু। সভা সঞ্চালনা করেন বাসদ জেলা সদস্য সচিব সাইফুজ্জামান টুটুল।
জনসভায় বলা হয়, মানুষের সব অধিকার ক্ষুণ্ন হতে হতে ভোটাধিকারটুকুও আজ আর নাই। দেশ চরম সঙ্কটকাল অতিক্রম করছে। এখান থেকে উত্তরণ করতে হলে জনগণকে ঐক্যবদ্ধ হয়ে এই সরকারের পতন করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ