Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাজীগঞ্জে অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার

হাজীগঞ্জ (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৮, ১০:৩২ এএম

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রোববার দিনগত রাতে রুখসানা (১৭) নামের এক অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। এর আগে একই দিন দুপুর শারীরিকভাবে অসুস্থ হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেয়েটি নিজেই ভর্তি হয়। ভর্তির সময় সে নিজের নাম রুখসানা বলে হাসপাতালের খাতায় নাম এন্ট্রি করায়। তবে মেয়েটিকে অসুস্থ অবস্থায় কোন না কোন গনপরিবহন থেকে হাসপাতালের সামনে নামিয়ে দেয়া হয়েছে বলে স্থানীয়রা ধারনা করছেন।
হাসপাতাল সূত্রে জানা যায়, রোববার দুপুর আড়াইটার দিকে মেয়েটি অসুস্থ হয়ে হাসপাতালে আসে। তখন সে নিজের নাম রুখসানা, পিতার নাম অহিদুল ইসলাম বাড়ি সিলেটের হবিগঞ্জে বলে হাসপাতালের দায়িত্বরত চিৎিসককে জানায়। এর পরেই মেয়েটি অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি দেন দায়িত্বরত চিকিৎসক। রাত আনুমানিক সাড়ে ৮টা দিকে মেয়েটি মারা যায়। মেয়েটির সাথে থাকা কাগজের টুকরার মধ্যে একটি মুঠোফোন নাম্বার আর দুটি ঔষধ পাওয়া যায়।
এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন ইনকিলাবকে জানান, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আজ সোমবার ময়না তদন্তের জন্য চাঁদপুর সরকারী হাসপাতালের মর্গে পাঠানো হবে আর মেয়েটির পরিচয় উদ্ধারে চেষ্টা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ