Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়া জাগপা’র খাজা বাহা উদ্দিন বাবুর মৃত্যুতে শোক সমবেদনা

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

২০ দলীয় জোটের অন্যতম শরিক জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপা বগুড়া জেলা কমিটির সহ-সভাপতি শহরের ঐতিহ্যবাহী খাজাবাড়ীর কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক খাজা বাহা উদ্দিন বাবু গত মঙ্গলবার বার্ধক্যজনিত কারণে খাজা বাড়ীস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৭ বছর।
দীর্ঘদিন যাবৎ তিনি বিভিন্ন রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী, ৪ পুত্র, ৫ কন্যা, নাতি নাতনী সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। মৃত্যুর সংবাদ পাওয়া মাত্র বগুড়া শহরে শোকের ছায়া নেমে আসে। ঐ দিন বাদ এশা বগুড়া জেলা পরিষদ চত্ত¡রে মরহুমের নামাজের জানাজা শেষে খাজাবাড়ী পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। উক্ত জানাজায় সুধীজন, রাজনৈতিক,পেশাজীবী নেতৃবৃন্দ সহ সর্বস্থরের মানুষ অংশগ্রহন করেন।
আগামী শুক্রবার বাদ জুমা খাজাবাড়ী জামে মসজিদে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনার্থে পরিবারের পক্ষ থেকে বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
খাজাবাহা উদ্দিন বাবুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিদেহী আত্মার মাগফেরাত কামনা সহ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেন জাগপা জাতীয় নির্বাহী কমিটির সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান সহ-সভাপতি ব্যারিষ্টার তাসমিয়া প্রধান, সহ-সভাপতি খন্দকার আবিদুর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক আসাদুর রহমান খান, যুগ্ম সাধারন সম্পাদক অধ্যাপক ইকবাল হোসেন প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মোড়ল, শিক্ষা ও ছাত্র বিষয়ক সম্পাদক শামীম আক্তার পাইলট, যুব ও ছাত্র সংগঠনের সমন্বয়কারী ইঞ্জিনিয়ার রাশেদ প্রধান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক

২০ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ