Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কচুয়ায় অগ্নিকাণ্ডে ১০ দোকান পুড়ে ছাই

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৮, ৩:১০ পিএম

চাঁদপুরের কচুয়া পৌর বাজারে বুধবার(১৯ সেপ্টেম্বর) ভোর রাতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১০টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে নগদ টাকা, মালামালসহ প্রায় অর্ধকোটি টাকা ক্ষতিসাধন হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা দাবী করেছেন।

কচুয়া ফায়ার সার্ভিস ষ্টেশন কর্মীরা প্রায় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষনে দোকানগুলো পুড়ে মালামালসহ ছাই হয়ে যায়।

পুড়ে যাওয়া দোকানগুলো হচ্ছে-অফি আলমের অফি-আলম স্টোর, ইসহাক মিয়ার মোবারক হোটেল, মফিজুল ইসলামের মফিজ হোটেল, শিপন মিয়ার হাওলাদার টেডার্স, জহির হোসেনের-সাব্বির স্টোর, শাহ আলম মিয়ার মুদি দোকান, হেদায়েত উল্যাহ মেসার্স হৃদয় ডেইরী ফার্ম, টেডার্স, মোস্তফা মিয়ার ভেন্ডার স্টোর, শাহজালাল ও খোরশেদ আলমের সুপারী দোকান।

কচুয়া ফায়ার সার্ভিস ষ্টেশন অফিসার মো. ইয়াছিন প্রধানীয়া বলেন,‘খবর পেয়ে আমদের একটি ইউনিট তাৎক্ষনিক চেষ্টা চালিয়ে নিয়ন্ত্রণে আনে। তবে আগুন লাগার বিষয়টি বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে হতে পারে বলে ধারনা করা হচ্ছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ