Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আগামী নির্বাচন আ.লীগের জন্য অগ্নিপরীক্ষা

রংপুর সিটি কর্পোরেশনের মেয়র

নীলফামারী সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

আসছে নির্বাচন আওয়ামী লীগের জন্য অগ্নিপরীক্ষা মন্তব্য করে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র ও জাতীয় পার্টির কেন্দ্রীয় সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তফা বলেছেন, তারা আমাদের সঠিক মুল্যায়ন করেনি।
৫ জানুয়ারীর মত নির্বাচন আর হবে না উল্লেখ করে তিনি আরো বলেন, নির্বাচন ঘিরে নতুন মেরুকরণ শুরু হয়েছে। বিএনপি এই নির্বাচনে অংশগ্রহণ করবে। সে হিসেবে আমাদের মূল্যায়নের বিষয়টি মাথায় রেখে জাপা কি করবে সেটি হিসেব নিকেশ হবে। আমরা যদি নায্য হিস্যা পাই তাহলে মহাজোটের সাথে জাপা থাকতে পারে।
গতকাল সোমবার দুপুরে নীলফামারী শিল্পকলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তিনি বলেন, এর আগেও আওয়ামী লীগ জাতীয় পার্টির সাথে ভালো ব্যবহার করেনি। আসন ভাগাভাগি করেও জাতীয় পার্টির আসনে আওয়ামী লীগ প্রার্থী দিয়ে নির্বাচন করতে হয়েছে আমাদের।
সম্প্রতি অনুষ্ঠিত রংপুর সিটি কর্পোরেশনের নির্বাচনেও আওয়ামী লীগ সর্বোচ্চ শক্তি প্রয়োগ করেছিলো মন্তব্য করে তিনি বলেন, কেন্দ্র দখল করেছিলো তারা কিন্তু আমাদের শক্ত অবস্থান কর্মী বাহিনী এবং প্রতিরোধের ফলে তার ফল বদলাতে পারেনি।
জেলা জাতীয় পার্টির আহবায়ক শওকত চৌধুরীর সভাপতিত্বে সম্মেলন পরিচালনা করেন সদস্য সচিব সাজ্জাদ পারভেজ।
বিশেষ অতিথি হিসেবে সাবেক সাংসদ জাফর ইকবাল সিদ্দিকী, কাজী ফারুক কাদের, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইয়াসির, জেলা শ্রমিক পার্টির আহ্বায়ক বজলার রহমান বক্তব্য দেন।
সম্মেলনে নীলফামারী-০৪ আসনের সংসদ সদস্য শওকত চৌধুরীকে সভাপতি ও সাজ্জাদ পারভেজকে সাধারণ সম্পাদক করে জেলা কমিটি ঘোষণা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ