Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

কেশবপুরে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত

কেশবপুর উপজেলা সংবাদাতা : | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

 শনিবার দুপুর ১২টার দিকে কেশবপুর-সাতক্ষীরা সড়কের আলতাপোল ২৩ মাইলের কাছে মানিকপোল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রাক প্রাথমিকের ছাত্রী মুক্তা (৮) সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে। এলাকাবাসী ঘাতক বাসটিকে আটক করে পুলিশে দিয়েছে।
কেশবপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিন জানান, স্কুল শেষে শিশু ছাত্রীটি বাড়ি যাওয়ার জন্য রাস্তা পার হচ্ছিল। এ সময় যশোরমুখি একটি যাত্রিবাহি বাস শিশুটিকে পিছন থেকে ধাক্কা দিলে সে পড়ে যায়। তখন বাস চালক তার পয়ের ওপর দিয়ে বাস চালিয়ে দিয়ে শরীর থেকে ডান পা বিচ্ছিন্ন করে ফেলে। এলাকাবাসি শিশু ছাত্রিকে উদ্ধার করে দ্রæত কেশবপুর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় শিশুটির মৃত্যু হয়। সে আলতাপোল গ্রামের মুক্তার আলির কন্যা।
কেশবপুর হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা আবু শাহিন জানান, শিশুটির শরীর থেকে পা বিচ্ছিন্ন হওয়াতে অতিরিক্ত রক্তক্ষরনে তার মৃত্যু হয়েছে। এ ব্যাপারে চুকনগর হাইওয়ে পুলিশ বাদি হয়ে কেশবপুর থানায় মামলা দায়ের করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ