Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীতে কলেজছাত্রীসহ দুই নারীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

রাজধানীতে ইডেন মহিলা কলেজের এক ছাত্রী ও এক গৃহকর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃতরা হলো- ছাত্রী শম্পা বিশ্বাস (২৬) ও গৃহকর্মী জান্নাতুল ফেরদৌস আয়েশা (১৮)। এ দিকে ট্রেনে কাটা পড়ে এক সেনা সদস্য এবং ভবন থেকে পড়ে ও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। তারা হলো- সেনা সদস্য আব্দুর রাজ্জাক (৩৭), ওমর ফারুক (৮) ও নয়ন (১২)।
শম্পা ইডেন মহিলা কলেজের গনিত বিভাগের শেষ বর্ষের ছাত্রী ছিল। কলেজ হোস্টেলে থেকে পড়াশুনা করতেন। এক ছেলের সাথে প্রেমের সম্পর্কের জেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে স্বজনরা প্রাথমিকভাবে অভিযোগ করেছে। শম্পা মাগুড়া জেলার শালিখা উপজেলার চুকিনগর গ্রামের খগেন্দ্রনাথ বিশ্বাসের মেয়ে। রামপুরা থানার এসআই হুমায়ুন কবির জানায়, প্রেম ঘটিত কারণে সে আত্মহত্যা করেছে বলে ধারনা করা হচ্ছে।
ধানমন্ডি থানার এসআই সাইদুর রহমান জানায়, ধানমন্ডির একটি বাড়ি থেকে আয়েশার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। আয়শা সুনামগঞ্জের দোয়ারাপাড়া উপজেলার ভাংগাপাড়া গ্রামের মোহাম্মদ আলী মুন্সির মেয়ে। সে ধানমন্ডির ওই বাসায় গৃহকর্ত্রী রওশনারা বেগমের বাসায় কাজ করত। সকালে ঘুম থেকে ওঠে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় আয়েশাকে পাওয়া যায়।
কমলাপুর থানার এএসআই রবিউল্লাহ জানায়, সকালে ক্যান্টনমেন্ট রেল ক্রসিং অতিক্রম করার সময় ঢাকাগামী যমুনা এক্সপ্রেসের ট্রেনে কাটা পরে ঘটনাস্থলেই মারা যায় আব্দুর রাজ্জাক। তিনি কর্পোরাল হিসাবে ঢাকা ক্যান্টনমেন্টে কর্মরত ছিলেন।
মৃত শিশু ওমর ফারুমের মা রুনা আক্তার জানান, ফারুক কেরানীগঞ্জ চুনকুটিয়া প্রাথমিক বিদ্যালয়ে ২য় শ্রেণিতে লেখাপড়া করত। গতকাল সকালে বাসার পাশের একটি ভবনে খেলতে গিয়ে নিচে পরে ফারুকের মৃত্যু হয়।
নয়নের মামা মোহাম্মদ জনি জানায়, ডেমরা স্টাফ কোয়ার্টারে বাবা মায়ের সাথে থাকতো নয়ন। সকালে সূত্রাপুর লোহারপুলে একটি টিনসেড বাসার চালে ঘুড়ি পারার জন্য উঠে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ