Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

পাবনায় দুর্বৃত্তদের হাতে সরকারি কর্মচারি নিহত

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৮, ৯:২০ পিএম

পাবনায় সন্ত্রাসীদের অস্ত্রাঘাতে ও বেদম প্রহারে অবশেষে  আহত সরকারি কর্মচারী মোঃ আবু তালেব হাজারীর মারা গেলেন। বুধবার শহরের চকছাতিয়ানি গোরস্থানে  তাকে  দাফন করা হয়েছে। তিনি  রাজশাহী পোস্টাল ট্রেনিং ইনষ্টিটিউটের উচ্চমান সহকারি পদে কর্মরত ছিলেন।  

পুলিশ সূত্রে জানা গেছে, পাবনা জেলার সুজানগর উপজেলার নাজিরগঞ্জ ইউনিয়নের নওয়া গ্রামের বাড়িতে মোঃ আবু তালেব হাজারী ঈদুল আযহার ছুটিতে আসেন। শুক্রবার জুম্মার নামাজের পর জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে  প্রতিপক্ষ  আব্দুল করিম হাজারীর নেতৃত্বে একদল সশস্ত্র দুর্বৃত্ত  তার বাড়িতে হামলা চালায়। এ সময় দুর্বৃত্তরা ঐ  সরকারি কর্মচারী আবু তালেব হাজারীকে কুপিয়ে ও পিটিয়ে  গুরুতর আহত করে। তাকে বাঁচাতে সহোদর  ঢাকা বিশ^বিদ্যালয়ের উপ-পরিচালক আমজাদ হোসেন হাজারী ও ভাতিজা আরিফ হোসেন হাজারী এগিয়ে এলে তাদেরকেও কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়। গুরুতর আহত আবু তালেবকে  হাজারীকে প্রথমে সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্স হাসপতালে  নেওয়া  হলে চিকিৎসকরা তাকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন। তার অবস্থার অবনতি হলে  থেকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসাধিন অবস্থায় মঙ্গলবার আবু তালেব হাজারীর মৃত্যু বরণ করেন। ঘটনার সত্যতা স্বীকার করে সুজানগর থানার ওসি শরিফুল আলম জানান, এ ব্যাপারে হত্যা মামলা দায়ের হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

 



পাবনা থেকে স্টাফ রিপোর্টারপাবনায় দুর্বত্তদের  হাতে সরকারি কর্মচারির নিহতপাবনায় সন্ত্রাসীদের অস্ত্রাঘাতে ও বেদম প্রহারে অবশেষে  আহত সরকারি কর্মচারী মোঃ আবু তালেব হাজারীর মারা গেলেন। বুধবার শহরের চকছাতিয়ানি গোরস্থানে  তাকে  দাফন করা হয়েছে। তিনি  রাজশাহী পোস্টাল ট্রেনিং ইনষ্টিটিউটের উচ্চমান সহকারি পদে কর্মরত ছিলেন।  পুলিশ সূত্রে জানা গেছে, পাবনা জেলার সুজানগর উপজেলার নাজিরগঞ্জ ইউনিয়নের নওয়া গ্রামের বাড়িতে মোঃ আবু তালেব হাজারী ঈদুল আযহার ছুটিতে আসেন। শুক্রবার জুম্মার নামাজের পর জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে  প্রতিপক্ষ  আব্দুল করিম হাজারীর নেতৃত্বে একদল সশস্ত্র দুর্বৃত্ত  তার বাড়িতে হামলা চালায়। এ সময় দুর্বৃত্তরা ঐ  সরকারি কর্মচারী আবু তালেব হাজারীকে কুপিয়ে ও পিটিয়ে  গুরুতর আহত করে। তাকে বাঁচাতে সহোদর  ঢাকা বিশ^বিদ্যালয়ের উপ-পরিচালক আমজাদ হোসেন হাজারী ও ভাতিজা আরিফ হোসেন হাজারী এগিয়ে এলে তাদেরকেও কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়। গুরুতর আহত আবু তালেবকে  হাজারীকে প্রথমে সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্স হাসপতালে  নেওয়া  হলে চিকিৎসকরা তাকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন। তার অবস্থার অবনতি হলে  থেকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসাধিন অবস্থায় মঙ্গলবার আবু তালেব হাজারীর মৃত্যু বরণ করেন। ঘটনার সত্যতা স্বীকার করে সুজানগর থানার ওসি শরিফুল আলম জানান, এ ব্যাপারে হত্যা মামলা দায়ের হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ