Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে মাটিতে পুতে রাখা বৃদ্ধের লাশ উদ্ধার, ভাই আটক

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৮, ৮:৪৮ এএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলার পাগলা গ্রামে মঙ্গলবার সন্ধ্যায় ইসমাইল হোসেন (৬৫) নামে এক বৃদ্ধের মাটিচাপা দেয়া লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি পেশায় রাজমিস্ত্রি। এ ঘটনায় তার আপন ভাইকে আটক করা হয়েছে।
জানা যায়, শ্বশুর বাড়ির লোকজন ও তার আপন ভাইয়ের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলে আসছিল ইসমাইল হোসেনের। এ নিয়ে মঙ্গলবার থানায় একটি সালিশের কথাও ছিল। এর মধ্যেই ইসমাইল নিখোঁজ হন। পুলিশ ও স্থানীয়দের ধারণা সোমবার রাতে যে কোন সময় হত্যাকাণ্ড সংঘটিত করে লাশ পুতে রাখা হতে পারে।
এলাকাবাসী জানান, ইসমাইলের মেয়ে একটি স্থানকে সন্দেহ করে স্থানীয় ইউপি সদস্যকে নিয়ে দুপুরে পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার পিতার লাশ ওই স্থান থেকে উদ্ধার করে। রাত সাড়ে ৯টায় সর্বশেষ খবরে জানা গেছে, সুরতহাল শেষে পুলিশ মরদেহ নিয়ে এসেছেন। ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। পুলিশ এ ঘটনায় ইসমাইলের আপন ভাইকে গ্রেফতার করেছেন।
ফুলপুর থানার অফিসার ইনচার্জ একেএম মাহবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ