Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

নরসিংদীতে নিখোঁজের ৩ দিন পর স্কুলছাত্রের লাশ উদ্ধার

নরসিংদী থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৮, ১:৪৪ পিএম

নরসিংদীর শিবপুর উপজেলায় নিখোঁজের তিন দিন পর নাঈম আহমেদ সরকার (১৫) নামে এক স্কুলছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে উপজেলার বিলশরন গ্রামের কয়রা নদী থেকে লাশটি উদ্ধার করা হয়। শিবপুর থানার ওসি আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
নাঈম আহমেদ সরকার বিলশরন গ্রামের আব্দুল বাছেদ সরকারের ছেলে ও স্থানীয় দড়িপুরা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।
পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানান, গত শনিবার রাতের বেলা বিলশরন গ্রামের নিজ বাড়ির পাশে একটি গানের অনুষ্ঠান উপভোগ করতে বাড়ি থেকে বের হয় নাঈম। পরে বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তার খোঁজ পাননি। আজ মঙ্গলবার সকালে স্থানীয় লোকজন গ্রামের কয়রা নদীতে বস্তাবন্দি লাশ ভেসে উঠতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ অর্ধগলিত বস্তাবন্দি লাশটি উদ্ধার করলে পরিবারের সদস্যরা লাশটি স্কুলছাত্র নাঈম আহমেদ সরকারের বলে শনাক্ত করেন।
ওসি জানান, তিনদিন আগেই তাকে হত্যা করে লাশটি নদীতে লুকিয়ে রাখা হয়েছিল বলে ধারণা করছে পুলিশ। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তবে কী কারণে কে বা কারা হত্যার ঘটনা ঘটিয়েছে তা এখনও জানা যায়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নরসিংদীতে

১ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ