Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নরসিংদীতে মেঘনায় নৌকা ডুবি ৪ জনের লাশ উদ্ধার : ১৩ গরুর মৃত্যু

প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : গত মঙ্গলবার রাতে রায়পুরার ভেলুয়ারচরের মেঘনা নদীতে গরুবাহী নৌকা ডুবিতে নিখোঁজ আ: হাকিম, ফরিদ মিয়া, আনোয়ার হোসেন ফরাজি ও খলিল মিয়া নামে ৪ গরু ব্যবসায়ীর লাশ গতকাল বৃহস্পতিবার রায়পুরার চরমধুয়া এলাকা থেকে উদ্ধার করা হয়েছে।
জানা গেছে, গত মঙ্গলবার দুপুরে নবীনগরের বাইশমৌজা থেকে গোলাপ নামে একজন মাঝি তার ইঞ্জিন চালিত নৌকায় ১৬টি গরু, কিছু কাঠ, কিছু চাল এবং ২০/২৫ জন যাত্রী বোঝায় করে রায়পুরার চরসুবুদ্ধির উদ্দেশ্যে রওয়ানা দেয়। নৌকাটি ভেলুয়ারচর এলাকায় পৌছানোর পর বিকেল সাড়ে ৫ টায় হঠাৎ দমকা ঘূর্ণি হাওয়ায় পড়ে নৌকাটি মেঘনা গভীর পানিতে তলিয়ে যায়। এসময় দুজন গরু ব্যবসায়ী, ৩টি গরু ও অন্যান্য যাত্রীরা সাঁতরে পাড়ে উঠতে সক্ষম হলেও রায়পুরার আব্দুল্লাহপুর গ্রামের আ: হাকিম, ফরিদ মিয়া, বাহেরচর গ্রামের আনোয়ার হোসেন ফরাজী ও মেহেরনগর গ্রামের খলিল মিয়াসহ ৪ গরু ব্যবসায়ী নিখোঁজ হয়। এসময় নৌকার গলইয়ের সাথে বাধা থাকার কারণে ঘটনাস্থলে মারা যায় ১৩টি গরু। ৩টি গরু পাড়ে উঠে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নরসিংদীতে মেঘনায় নৌকা ডুবি ৪ জনের লাশ উদ্ধার : ১৩ গরুর মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ