Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বায়রা দ্বি-বার্ষিক নির্বাচনী প্রচারণা জমে উঠেছে

১৮ সেপ্টেম্বর ভোট দেবেন ভোটাররা

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

বায়রা দ্বি-বার্ষিক নির্বাচনী প্রচারণা জমে উঠেছে। চার চার বার নির্বাচনী তফসিল পরিবর্তনের পর গতকাল সোমবার ইস্কাটনস্থ বায়রা কার্যালয়ে চারটি প্যানেল নির্বাচনের মনোনয়নপত্র জমা দিয়েছে। সকাল ১০টা থেকেই বায়রা কার্যালয়ে স্ব স্ব প্যানেলের সমর্থনকারীরা ভিড় জমাতে থাকেন। দশ সিন্ডিকেট বিরোধী প্যানেল সম্মিলিত সমন্বয় ফ্রন্টের প্যানেল প্রধান শফিকুল আলম ফিরোজের সমর্থকরা সকালে দেড়শতাধিক মটর শোভাসহ বায়রা কার্যালয়ে যায়। এর আগে তারা মটর সাইকেল নিয়ে নির্বাচনী শো’ডাউন করে। আগামী ১৮ সেপ্টেম্বর বায়রা কার্যালয়ে দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে। বায়রার নির্ভরযোগ্য সূত্র এতথ্য জানিয়েছে। মেজর জেনারেল (অব) মাসুদ উদ্দিন চৌধুরী ও প্যানেল প্রধান শফিকুল আলম ফিরোজের নেতৃত্বে সম্মিলিত সমন্বয় ফ্রন্টের প্রার্থীরা মনোনয়ন পত্র দাখিল করেন। বায়রার সাবেক সভাপতি ও প্যানেল প্রধান শাহ জালাল মজুমদারের নেতৃত্বে সচেতন বায়রা গণতান্ত্রিক ফোরামের প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন। বায়রার সাবেক সভাপতি ও প্যানেল প্রধান সম্মিলিত গণতান্ত্রিক ফ্রন্টে এবং দশ সিন্ডিকেটের অন্যতম সমর্থক ড, মো: ফারুকের সম্মিলিত সমন্বয় ফ্রন্টের (০২) প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছে। বায়রা নির্বাচন বোর্ড সূত্র জানায়, গতকাল বিকেল ৩টা পর্যন্ত চারটি প্যানেলের ২৬৪টি মনোনয়নপত্র জমা পড়েছে। বিকেলের দাখিলকৃত মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে রাত ৮ টায় চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ করার কথা।
সম্মিলিত সমন্বয় ফ্রন্টের প্যানেল প্রধান শফিকুল আলম ফিরোজ বলেন, দশ সিন্ডিকেট বিগত দু’বছরে মালয়েশিয়ার শ্রমবাজার কুক্ষিগত করে শত শত কোটি হাতিয়ে নিয়েছে। আগামী ১৮ সেপ্টেম্বর বায়রার দ্বি-বার্ষিক নির্বাচনে দশ সিন্ডিকেটের ভরাডুবি হবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন। সচেতন বায়রা গণতান্ত্রিক ফোরামের প্যানেল প্রধান শাহ জালাল মজুমদার বলেন, বায়রাকে সিন্ডিকেট ও দুর্নীতিমুক্ত করতে সাধারণ ভোটাররা এবার অনেক সচেতন। তিনি বলেন, মালয়েশিয়ার শ্রমবাজার ধ্বংসকারী দশ সিন্ডিকেটের পতন ঘটিয়ে সকল বৈধ রিক্রুটিং এজেন্সি’র রুটি-রুজির অধিকার প্রতিষ্ঠা করা হবে ইনশাআল্লাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচনী প্রচারণা

১৯ ডিসেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ