Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

তানোরে ইউএনওর নম্বর ক্লোন করে সচিবের কাছে চাঁদা দাবি

তানোর (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৮, ২:২৮ পিএম

রাজশাহীর তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) ব্যাক্তিগত মোবাইল ফোন নম্বর ক্লোন করে উপজেলার কয়েকজন ইউনিয়ন সচিব ও কর্মচারীর কাছে চাঁদা দাবির অভিযোগ উঠেছে।
শুক্রবার ইউএনও পরিচালিত 'উপজেলা প্রশাসন, তানোর, রাজশাহী'র নামে ফেসবুকে একটি সতর্কতামূলক জরুরি বিজ্ঞপ্তি শিরোনামে পোস্ট দেয়া হয়েছে।
এতে ইউএনও তার ব্যবহৃত ব্যাক্তিগত নম্বরটি উল্লেখ করে লেখেন- আমার ব্যাক্তিগত নম্বরটি ক্লোন করে কে বা কারা বাধাইড়, কলমা, তালন্দ ইউনিয়ন পরিষদের সচিবসহ অনেকের কাছ থেকে চাঁদা দাবি করছেন। বিষয়টিতে সবাইকে সতর্ক হওয়ার আহ্বান জানানো হয়েছে।
বাধাইড় ইউয়িনের সচিব মোমিনুল ইসলাম, কলমা ইউনিয়ন সচিব মোস্তাফিজুর রহমান, তালন্দ ইউনিয়নের সচিব রাসেল রহমান বলেন, ইউএনওর ব্যাক্তিগত নম্বর থেকে শুক্রবার দুপুর ১১টার দিকে ফোন দিয়ে বলা হয়, ১২ হাজার টাকা আমার বোনের বিশেষ প্রয়োজন। তাই এ ০১৭৯১****২৬ নম্বরে বিকাশ করে দিয়ে আমার সাথে দেখা কর। এ কথা শুনে আশ্চর্য হয়েছি।
স্যার তো এভাবে কথা বলে না। এতে সন্দেহ হয়। তারপরই ফোন কেটে দেন। বিষয়টি নিয়ে ইউএনও স্যারকে ফোন দিলে তিনি কোনো ফোন করেননি বলে জানান। এবং তাদেরকে সর্তক করে দেন।
তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) চৌধুরী মোঃ গোলাম রাব্বী বলেন- বাধাইড়, তালন্দ, কলমা ইউনিয়ন সচিবসহ কয়েকটি ফোন আসে আমার কাছে। তাদেরকে বিভিন্ন কাজের কথা বলে টাকা চাওয়া হয়েছে। বিষয়টি জানার পর প্রাথমিকভাবে সবাইকে সতর্ক করে দেয়া হয়েছে। এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে বলেও জানান তিনি।
তানোর থানার অফিসার ইসচার্জ (ওসি) রেজাউল ইসলাম জানান, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে। ধরে পড়লে ব্যবস্থা নেয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদা দাবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ