Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সাবেক শ্বশুরের ৩ দিনের রিমান্ড মঞ্জুর

সাংবাদিক নদী হত্যা

পাবনা থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

পাবনায় সাংবাদিক সুবর্ণা আক্তার নদী হত্যা মামলায় নদীর সাবেক শ্বশুর শিল্পপতি আবুল হোসেনের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন পাবনার বিজ্ঞ আদালত। গতকাল বৃহস্পতিবার বিকেলে পাবনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৫ এর বিজ্ঞ বিচারক মো: রাশেদ হোসাইন রিমান্ড মঞ্জুর করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই অরবিন্দ সরকার জানান, সাংবাদিক সুবর্ণা আক্তার নদী হত্যা মামলায় গ্রেফতারকৃত প্রধান আসামী আবুল হোসেনকে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত উভয় পক্ষের শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। আদালতে আসামী পক্ষে আইনজীবী ছিলেন এ্যাড: বেলাল হোসেন, এ্যাড: মুসফিকা জাহান কনিকা ও এ্যাড: ফিরোজ আলী মন্ডল। আর রাষ্ট্র পক্ষে সিএসআই ছিলেন, এসআই কামরুল হানান ও আব্দুল আওয়াল।
এ ঘটনায় নদীর মা মর্জিনা বেগম বাদী হয়ে পাবনা সদর থানায় নদীর সাবেক শ্বশুর আবুল হোসেন, সাবেক স্বামী রাজীব হোসেনসহ অজ্ঞাত কয়েকজনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। নদীর সাবেক স্বামী রাজীব হোসেনকে এখনও পুলিশ গ্রেফতার করতে পারেনি। পুলিশের দাবি সে পলাতক রয়েছে। সাংবাদিক সুবর্ণা নদী হত্যায় পারিবারিক বিরোধকে প্রাধান্য দিলেও রিমান্ডে গুরুত্বপূর্ন তথ্য পাওয়া যাবে বলে মন্তব্য করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ