Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে বিয়ের প্রলোভনে ধর্ষণ : ধর্ষক আটক

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৮, ১২:০৪ এএম

ঢাকার সাভারে বিয়ের প্রলোভন দেখিয়ে এক যুবতীকে (২৬) কয়েকদিন ধরে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে সাভার পৌর এলাকার ইমান্দিপুর মহল্লা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। ধর্ষণের শিকার ওই যুবতীকে দুপুরে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালেরর ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত রুবেল (৩০) সাভার পৌর এলাকার ইমান্দিপুর মহল্লার হাবিবুল্লাহর পুত্র।
এদিকে ধর্ষণের শিক্ষার ওই যুবতী নিজের বাম হাত কেটে আত্মহত্যার চেষ্টা করে। পরে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাজ্জাদ হোসেন বলেন, বিরুলিয়ার মৈস্তাপাড়া মহল্লার বাসিন্দা যুবতীকে বিয়ের প্রলোভন দেখিয়ে কয়েকদিন ধরে ধর্ষণ করে আসছিল ইমান্দিপুর মহল্লার বখাটে রুবেল। পরে তাকে বিয়ে করবে না জানালে বাম হাত কেটে আত্মহত্যার চেষ্টা করে সে। অবশেষে সকালে থানায় এসে রুবেলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে এমটি মামলা করেন। পরে পুলিশ রুবেলকে গ্রেফতার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ