Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পার্কিংকালে গাড়ি চাপায় শিশুমৃত্যু তেজগাঁওয়ের ট্রেনের ধাক্কায় যুবক নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

রাজধানীর মোহাম্মদপুরে পার্কিং করার সময় একটি জিপ গাড়ির চাপায় পায়েল নামে তিন বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল সকালে বাবর রোডের একটি বাসায় মর্মান্তিক এ ঘটনা ঘটে। পুলিশ শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে। জানা গেছে, শিশুটির বাবার নাম প্রদীপ চন্দ্র এবং মায়ের নাম সোনালী। পরিবারের সঙ্গে মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পে থাকতো পায়েল।
মোহাম্মদপুর থানার এসআই অপূর্ব কুমার বর্মন জানান, বাবর রোডের ওই বাসায় গৃহপরিচারিকার কাজ করেন শিশুটির মা সোনালী। সকালে শিশু পায়েলকে নিয়ে ওই বাসায় কাজে যান। শিশুটির মা বাসার ভেতরে কাজে ব্যস্ত থাকার সময় শিশুটি ওই বাসার গ্যারেজে খেলাধুলা করছিল। এ সময় একটি জিপ গাড়ি গ্যারেজে রাখার উদ্দেশ্যে ভেতরে প্রবেশ করে। ওই গাড়ির চাকার নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায় শিশুটি। এ ঘটনায় ওই জিপ গাড়িসহ এর চালক আবুল হোসেনকে আটক করা হয়েছে।
এদিকে, গতকাল বিকালে তেজগাঁওয়ের নাখালপাড়ায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক যুবকের (২৫) মৃত্যু হয়েছে। তার পরনে ছিল ট্রাউজার ও একটি হাফ হাতা গেঞ্জি। প্রত্যক্ষদর্শী রিয়াদ জানান, কমলাপুর থেকে ছেড়ে আসা একটি ট্রেন নাখালপাড়ার কাছে একটি ব্যাটারি চালিত অটোরিক্সাকে ধাক্কা দেয়। এতে ওই যুবক গুরুতর আহত হয়। দ্রæত তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অটোরিক্সা চালক লাফ দিয়ে প্রাণে রক্ষা পান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ