Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নরসিংদীতে গ্রামবাসীর সংঘর্ষে নিহত ১

স্টাফ রিপোর্টার, নরসিংদী : | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে আসকর আলী (৬০) নামে এক ব্যক্তি নিহত ও উভয় গ্রæপের অন্তত ২০ জন আহত হয়েছে।
নরসিংদী সদর উপজেলার দুর্গম চর এলাকা করিমপুর ইউনিয়নের রসুলপুর গ্রামে সোমবার রাতে এ ঘটনা ঘটে। জানাগেছে, ওই গ্রামের সাবাজ মেম্বার সমর্থকদের সাথে প্রতিপক্ষ জাহাঙ্গীর মিয়ার গ্রæপের হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে। হামলায় সাবাজ মেম্বার গ্রæপের আসকর আলী (৬০) ঘটনার দিন রাতে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে নিখোঁজ হয়। পরেরদিন মঙ্গলবার সকালে রসুলপুর ঈদগাহ্ মাঠে তার মৃতদেহ পাওয়া যায়।
নিহতের ভাই আনোয়ার হোসেন জানান, জাহাঙ্গীর গ্রæপের লোকজন সোমবার রাতে আমাদের বাড়িতে হামলা চালায়। এসময় তাদের এলোপাথারি লাঠির আঘাতে আমার ভাই আসকর আলীসহ উভয় গ্রæপের অন্তত ২০ জন আহত হয়। আহত আসকর আলীকে রাতে খুজে পাওয়া যায়নি। মঙ্গলবার সকালে রসুলপুর ঈদগাহ্ মাঠে তার লাশ পাওয়া যায়।
এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে দু’পক্ষ আবারো সংঘর্ষের জন্য মুখোমুখি অবস্থান নেয়। খবর পেয়ে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহরিয়ার আলম ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে পৌছলে বিবদমান দু’গ্রæপের সমর্থকরা পুলিশী গ্রেফতার এড়াতে সটকে পড়ে।
নরসিংদী সদর মডেল থানার ও.সি সৈয়দুজ্জামান জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ