Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

আজাদ হত্যার এক মাসেও মামলা নেয়নি পুলিশ

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

ময়মনসিংহ নগরীর আকুয়া এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মহানগর যুবলীগ সদস্য সাজ্জাদ আলম শেখ আজাদ ওরফে আজাদ শেখ হত্যার ঘটনার প্রায় এক মাস পেরিয়ে গেলেও মামলা নেয়নি পুলিশ। এ ঘটনার প্রতিবাদে বিক্ষোভ-মানববন্ধন করেছে নিহতের স্বজন ও এলাকাবাসী।
গতকাল মঙ্গলবার দুপুরে নগরীর গাঙ্গিনাপাড় মোড়ের প্রধান সড়ক অবরোধ করে প্রায় ঘণ্টাব্যাপী বিক্ষোভ ও মানববন্ধন করেন তারা। এ সময় বক্তব্য রাখেন নিহত আজাদের স্ত্রী দিলরুবা আক্তার, বড় ভাই সালাহ উদ্দিন শেখ, আব্দুল মান্নান ও যুবলীগ কর্মী শাব্বির শেখ, মাইনুল ইসলাম মিলন, রাপেল প্রমুখ।
বিক্ষোভ ও মানববন্ধনে আজাদের স্ত্রী দিলরুবা আক্তার বলেন, হত্যার দুই দিনপর গত ২ আগস্ট বিকেলে থানায় অভিযোগ দায়ের করেছি। ওই এজাহারে ধর্মমন্ত্রীর ছেলে মোহিত উর রহমান শান্তকে প্রধান আসামি করে ২৫ জনের নাম উল্লেখ করা হয়েছে। কিন্তু ঘটনার প্রায় এক মাস পেরিয়ে গেলেও এখনো পুলিশ মামলা নেয়নি। আগামী ২৪ ঘন্টার মধ্যে পুলিশ মামলা না নিলে ময়মনসিংহ শহরের অলি গলিতে আগুন জ্বলবে বলেও হুসিয়ারী উচ্চারণ করেন দিলরুবা।
তবে মামলা বিষয়ে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার (ইনটেলিজ্যান্স ও কমিউনিটি পুলিশিং) ওসি মুশফিকুর রহমান বলেন, লিখিত অভিযোগ পেয়ে পুলিশ তদন্ত করছে। তদন্ত শেষে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ