Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

গাজীপুর পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময়

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

গাজীপুরের নবাগত পুলিশ সুপার শামসুন্নাহার গতকাল মঙ্গলবার সকালে তার কার্যালয়ের সভাকক্ষে গাজীপুরে কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন।
মনবিনিময় সভায় সাংবাদিকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন গাজীপুর প্রেসক্লাবের সভাপতি মো. খায়রুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহিম সরকার, সাবেক সভাপতি মো. মুজিবুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক ইকবাল আহমেদ সরকার, মো. আমিনুল ইসলাম, সাংবাদিক শরীফ আহমদ শামীম, মো. দেলোয়ার হোসেন প্রমূখ। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, মো. গোলাম সবুর ও মো. আমীনুল ইসলাম।
সভায় সাংবাদিকদের পক্ষ থেকে বিভিন্ন সমস্যা, নানান ধরনের অভিযোগ, ও অনিয়ম তুলে ধরে এগুলো সমাধানে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করা হয়। পুলিশ সুপার তার বক্তব্যে গাজীপুরের ঐতিহ্য তুলে ধরে বিরাজমান সমস্যা ও অভিযোগ সমাধানে তার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বলেন, ‘গাজীপুরের সর্বস্তরের পুলিশ কর্মকর্তা ও সদস্যদের জনবান্ধব পুলিশ হিসাবে গড়ে তোলা হবে। বিশেষ করে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ নির্মূলে সর্বাতœক প্রচেষ্টা গ্রহণ করা হবে। এছাড়া শান্তি শৃঙ্খলা রক্ষা ও যানজট নিরসনেও তিনি কার্যকর ব্যবস্থা নেবেন। এ ব্যাপারে তিনি সাংবাদিকসহ গাজীপুরবাসীর সহযোগিত কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ