Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইন্দুরকানীতে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সরদার নিহত

ইন্দুরকানী (পিরোজপুরে) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

পিরোজপুরের ইন্দুরকানীতে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী ও ডাকাত সর্দার জাকির হোসেন ওরফে বুড়ো জাকির (৫৪) নিহত ও দুই পুলিশ সদস্য আহত হয়েছে। নিহত ডাকাত সরদার কাউখালী উপজেলার জোলাগাতি গ্রামের ফজলুল হক আকনের ছেলে।
ইন্দুরকানী থানা সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে খুলনার লবণ চোরা থানা মোহাম্মদ নগর এলাকা থেকে ইন্দুরকানী পুলিশ ও ডিবির সহায়তায় গ্রেফতার করা হয়। পরে নিহত জাকিরের স্বীকারোক্তি অনুযায়ী বিভিন্ন থানায় নেয়া হয়েছে। গোয়েন্দার কাছে স্বীকারোক্তি অনুযায়ী গতকাল রোববার ভোররাতে গোয়েন্দা পুলিশ ও ইন্দুরকানী থানা পুলিশের যৌথ দল জাকিরের ইন্দুরকানী উপজেলার পত্তাশী গ্রামের তার সহযোগিদের গ্রেফতারের জন্য অভিযান চালায়। অভিযানের একপর্যায়ে বটতলা নামক এলাকায় জাকিরের সঙ্গীরা তাকে ছিনিয়ে নিতে পুলিশের ওপর গুলি চালায়। জবাবে পুলিশ পাল্টাগুলি চালালে জাকির গুলিবিদ্ধ হয়। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, তিন রাউন্ড বন্দুকের তাজা গুলি, একটি রামদা, তিনটি লাইট ও একটিচাইনিজ কুড়াল উদ্ধার করা হয়। ডাকাতদেরগুলিতে ইন্দুরকানী থানার এএসআই শাহাদাৎ ও গোয়েন্দা পুলিশের সদস্য নাসির আহত হন। জাকিরকে ইন্দুরকানী হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এদিকে আহত পুলিশ সদস্যদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ইন্দুরকানী থানার ওসি নাসির উদ্দিন জানান, জাকিরের বিরুদ্ধে ইন্দুরকানী থানাসহ বিভিন্ন থানায় ১১টি মাদক ও ডাকাতির মামলা রয়েছে। কাউখালী থানায় চারটি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ