Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শেরপুরে এক কলেজ ছাত্রীসহ দুই জনের লাশ উদ্ধার

একজনকে হত্যার অভিযোগ

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৮, ৩:৫৫ পিএম

যক্ষ্মা রোগের জ্বালা সইতে না পেরে শেরপুর সরকারী কলেজের সম্মান শ্রেণীর শেষ বর্ষের ছাত্রী চাঁদনী আক্তার নামের এক ছাত্রী ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে।

চাঁদনী শেরপুর সদর উপজেলার ধলা কান্দা গ্রামের মৃত আব্দুল হামিদের একমাত্র কন্যা চাঁদনী আক্তার শেরপুর জেলা শহরের গৌরীপুর মহল্লার স্বপন কুমারের বাসায় ভাড়া থাকতো এবং শেরপুর সরকারি কলেজে লেখা পড়া করতো। গতকাল রাতে সে ভাড়া বাসায় গ্রিলে ফাঁসিতে ঝুলে আত্মহত্যার চেষ্টা করে। এসময় বাসার লোকজন তাকে উদ্ধার করে শেরপুর সদর হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। চাঁদনী পরিবারের লোকজন দাবী করেছে, কিছুদিন আগে সে যক্ষ্মা রোগে আক্রান্ত হয়। তার মুখ দিয়ে রক্ত পড়তে দেখে ভয়ে সে আত্মহত্যা করে। মৃত্যুর আগে চিরকুটে এমনটাই সে উল্লেখ করেছে।
শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে শেরপুরের নালিতাবাড়ী পৌরএলাকার চকপাড়া মহল্লার শ্বশুরালয়ের নিজ ঘর থেকে ছামেদুল ইসলাম ওরফে সানাউল্লাহ নামের চার সন্তানের জনকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। জানাযায়, সানাউল্লাহ তার মা বোনের সাথে নিজ স্ত্রী বনিবনা না হওয়ায় বর্তমানে শশুরালয়ে থাকে। গতকাল ২৫ আগস্ট তার মেয়ের বিয়েতে মা ও বোন দাওয়াত খেতে আসলে তার স্ত্রী তাদের সাথে খারাপ আচরণ করে। এ নিয়ে প্রতিবাদ করায় সানাউল্লাহকে তার স্ত্রী, শ্যালিকা ও শ্যালকরা মারধোর করে। এ ঘটনার পর রাতে তার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়। পুলিশ আজ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের মর্গে প্রেরণ করেছে।
এ বিষয়ে সানাউল্লাহর মা তার ছেলেকে হত্যার ঝুলিয়ে রাখার অভিযোগ করছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ