Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গফরগাঁওয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

গফরগাঁও (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

ময়মনসিংহের গফরগাঁওয়ে অজ্ঞাত এক যুবকের (২৪) জবাই করা গলিত লাশ উদ্ধার করা হয়েছে। গত বুধবার বিকালে স্থানীয় লোকজনের সংবাদের ভিত্তিতে গফরগাঁও থানা পুলিশ উপজেলার ছয়ানী রসুলপুর ভাটি পাড়া সুতিয়া নদের পাশের ঝোপ-ঝাড় থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।
স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার দুপুরে উপজেলার ছয়ানী রসুলপুর ভাটি পাড়া সুতিয়া নদের পাশে জনৈক রিয়াজ উদ্দিনের বাড়ি সংলগ্ন ঝোপ-ঝাড়ে অজ্ঞাত এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন গফরগাঁও থানা পুলিশকে জানান। পরে গফরগাঁও থানার এস আই খাইরুল ইসলাম ও এস আই জ্যোতিষ চন্দ্র দেব ঘটনাস্থলে উপস্থিত হয়ে জবাই করা অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেন। নিহত যুবকের পড়নে জিন্সের প্যান্ট ও খালি গা। পুলিশ জানান জবাই করা লাশটি আনুমানিক ৫-৭দিন পূর্বের এবং ফুলে-পঁচে দুর্গন্ধ ছড়াচ্ছে।
গফরগাঁও থানার এস আই খাইরুল ইসলাম বলেন, স্থানীয় লোকজন লাশের পরিচয় সনাক্ত করতে পারেননি। ধারণা করা হচ্ছে দূবৃত্তরা অন্য জায়গা থেকে এনে হত্যা করে লাশটি এখানে ফেলে গেছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ