Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নির্বাচনে সব দলের অংশগ্রহণ থাকবে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

আগামী জাতীয় সংসদ নির্বাচনে সবদলের অংশগ্রহণ থাকবে জানিয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, নির্বাচন হবে সুষ্ঠু ও শান্তিপূর্ণ। গতকাল শুক্রবার নগরীর নন্দনকাননে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মী ও আগত অতিথিদের সঙ্গে ঈদের শুভেচ্ছা ও মতবিনিময়কালে মন্ত্রী এ কথা বলেন। মোশাররফ হোসেন বলেন, বর্তমান সরকারের ধারাবাহিকতার কারণে দেশের সবক্ষেত্রে উন্নয়ন হয়েছে। এ ধারাবাহিকতা অব্যাহত থাকলে বাংলাদেশ দ্রæত উন্নত দেশে পরিণত হবে। তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশ জঙ্গি ও সন্ত্রাসমুক্ত থাকে। ক্ষমতায় না থাকলে দেশে জঙ্গিদের উৎপাত বাড়ে। এ জন্য দলীয় নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থেকে আওয়ামী লীগ সরকার যাতে জয়ী হয় সে চেষ্টাই করতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান অধ্যাপক মো. আবদুল মান্নান, চবি ভিসি অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী, পিডিবি চট্টগ্রামের প্রধান প্রকৌশলী প্রবীর কুমার সেন, বিজিএমইএ‘র প্রথম সহ-সভাপতি মঈন উদ্দিন আহম্মেদ মিন্টু, উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ফখরুদ্দিন, এটিএম পেয়ারুল ইসলাম প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ