Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মোহাম্মদপুরে ট্রাকের ধাক্কায় ‘পাঠাও’ চালক নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

রাজধানীর মোহাম্মদপুর এলাকায় ট্রাকের ধাক্কায় এক মোবাইল অ্যাপসভিত্তিক এক ‘পাঠাও’ চালক নিহত হয়েছেন। নিহত ওই চালকের নাম সোহেল পারভেজ (৩০)। গতকাল সকাল পৌনে ৯টার দিকে মোহাম্মদপুরের বেড়িবাঁধের কাছে ঢাকা উদ্যান সংলগ্ন ভাঙ্গা মসজিদের পাশে এ দুর্ঘটনা ঘটে।
নিহত সোহেলের স্ত্রী সাবিনা ইয়াসমিন জানান, সকালের দিকে ঢাকা উদ্যান সংলগ্ন ভাঙ্গা মসজিদের পাশে একটি ট্রাক পেছন থেকে সোহেলকে ধাক্কা মারে। এতে রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সোহেল পরিবারের সঙ্গে হাজারীবাগের টালী অফিসের কাছে ভাড়া থাকতেন। তাব্বিত নামে তার সাড়ে তিন বছর বয়সী একটি ছেলে রয়েছে। তিনি চুয়াডাঙ্গা সদর উপজেলার মো. ওয়াহিদুর রহমানের ছেলে।
মোহাম্মদপুর থানার এসআই মাঈনুল ইসলাম বলেন, ঘটনার পর পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক করলেও চালক পালিয়ে গেছে। তাকে খুঁজে বের করতে চেষ্টা চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ