Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফুলবাড়ীতে ধান ব্যবসায়ী নিহত আহত ১

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৮, ১২:০৬ এএম

দিনাজপুরের ফুলবাড়ীতে পাথরের ট্রাকের সাথে পিকাপ (মিনিট্রাক) এর সংঘর্ষে সিরাজুল ইসলাম (৫৫) নামে এক পিকাবের যাত্রী ধান ব্যবসায়ী নিহত হয়েছে। একই ঘটনায় গুরুতর আহত হয়েছে পিকাবের চালক আব্দুল আলিম (২৮)।
গতকাল বৃহস্পতিবার ভোর সাড়ে ৪ টায়, ফুলবাড়ী-রংপুর মহাসড়কের পৌর এলাকার তেতুলিয়া মোড়ে এই সংঘর্ষের ঘটনা ঘটে।
নিহত ধান ব্যবসায়ী সিরাজুল ইসলাম ফুলবাড়ী পৌর এলাকার পশ্চিম গৌরীপাড়া গ্রামের মৃত সমসের আলীর ছেলে ও আহত পিকাব চালক উপজেলার দাদপুর মালিপাড়া গ্রামের বাহাছ উদ্দিনের ছেলে।
ফুলবাড়ী থানার ওসি শেখ নাসিম হাবিব বলেন, মধ্যপাড়া থেকে ছেড়ে আসা পাথর বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্র-ট-২০-৩৮১১) যান্ত্রির ত্রুটির কারনে ফুলবাড়ী-রংপুর মহাসড়কের তেতুলিয়া মোড়ে লাকি পেট্রোল পাম্পের সামনে দাঁড়িয়ে ছিল। ভোর আনুমানিক সাড়ে ৪টার সময় একই দিকে যাওয়া ফুলবাড়ী গামী পিকাব (ঢাকা মেট্রো-ন-১৪-৬৫৫০) দাঁড়িয়ে থাকা পাথরের ট্রাকে পিছন থেকে সজরে ধাক্কা দিলে পিকাপটির সামনের অংশ দুমড়ে মুছড়ে যায়। এই ঘটনায় পিকাবে থাকা ধান ব্যবসায়ী সিরাজুল ইসলাম ও পিকাবের চালক আব্দুল আলিম গুরুতর আহত হয়। এসময় খবর পেয়ে ফুলবাড়ী ফায়ার সার্ভিস এর উদ্ধার কর্মিরা আহত অবস্থায় ধান ব্যবসায়ী সিরাজুল ইসলাম ও পিকাবের চালক আব্দুল আলিমকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা হাসপাতালে নিয়ে আসলে,কর্তব্যরত চিকিৎসক মেডিকেল অফিসার ডাঃ মহর্তেমা ফাতেমা ধান ব্যবসায়ী সিরাজুলকে মৃত বলে ঘোষণা করে। পিকাবের চালক আব্দুল আলিমের কে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ