Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাগুরায় নিঁখোজের তিনদিন পর যুবকের লাশ গড়াই নদী থেকে উদ্ধার

স্টাফ রিপোর্টার মাগুরা | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৮, ৫:৪৬ পিএম

মাগুরা সদর উপজেলার হুলিনগর এলাকায় গড়াই নদী থেকে বুধবার দুপুরে বিপ্লব সাহা (১৯) নামে এক যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়েছে। নিহত বিপ্লব শ্রীপুর উপজেলার নাকোল ইউনিয়নের রায়নগর গ্রামের বিদ্যুৎ সাহার ছেলে। পার্শ্ববর্তী কামারখালী বাজারের একটি মুদি দোকানের কর্মচারি হিসেবে সে কাজ করতো। তার শরীরের বিভিন্ন স্থানে ক্ষতের পাশাপাশি মুখ এসিডে ঝলসে যাওয়ার চিহ্ন রয়েছে।
নাকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুনুর রশিদ মুহিত পরিবারের বরাত দিয়ে জানান গত রবিবার রায়নগর গ্রামে বদ্যিনাথ পুজা ছিল। ওই পূজা দেখতে বিপ্লব নিজ গ্রামের বাড়িতে আসেন। দুপুর ১২ টার দিকে তার বাড়ি থেকে অজ্ঞাত ২ যুবক তাকে মোটর সাইকেলে করে ডেকে নিয়ে যায়। এরপর থেকে সে নিখোঁজ ছিল। এ ব্যাপারে রবিবার রাতে নিহতের বাবা শ্রীপুর থানায় একটি ডায়রী করেন। বুধবার দুপুর ২টার দিকে হুলিনগর এলাকায় গড়াই নদীতে তার লাশ ভাসতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ও স্থানীয়রা তার লাশ উদ্ধার করে।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ