Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

৩৫ দিনেও গ্রেফতার হয়নি কোনো আসামি

মাধবদীতে গণধর্ষণ মামলার

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

নরসিংদীর মাধবদী থানার আলগী খোছপাড়া গ্রামের আইয়ুব হোসেনের স্ত্রী হাবিবা বেগমকে (২২) জোরপূর্বক বসতঘরে ঢুকে পালাক্রমে গণধর্ষণের ঘটনা ঘটে। গত ৮ জুলাই রাত প্রায় ১১টার দিকে একই এলাকার খোকন মিয়ার পুত্র আবদুল্লাহ (২২), আব্দুল বাতেন মিয়ার পালিত পুত্র কালাম (২৩), আব্দুল মান্নান এর পুত্র রাসেল (২১), বেনু মিয়ার পুত্র সাধু (২২) জোরপূর্বক বসতঘরে ঢুকে পালাক্রমে গণধর্ষণ করে গৃহবধূকে।
এলাকার আব্দুল বাতেন মিয়ার বাড়িতে ভাড়া থাকতো পাওয়ারলুম শ্রমিক আইয়ুব হোসেন ও তার স্ত্রী হাবিবা বেগম (২২)। ঘটনার দিন রাতে আইয়ুব হোসেন নাইট ডিউিটিতে ছিলেন। ধর্ষণকারীরা স্বামীর নাম ধরে ডাকাডাকি করেল ঘরে থেকেই হাবিবা বেগম জানায় আমার স্বামী ঘরে নাই। সে ডিউটিতে। এ সময় ধর্ষণকারীর জোরপূর্বক বসতঘরে প্রবেশ করে হাবিবা বেগমকে ধর্ষণ করতে চায়। হাবিবা বাধা দিলে ধর্ষণকারী আবদুল্লাহ মুখে চেপে ধরে। পরে উল্লিখিত আসামিরা পালাক্রমে গণধর্ষণ শেষে হাবিবাকে হুমকি দিয়ে চলে যায়। এ ঘটনা কাউকে জানালে তার স্বামীসহ তাকে মেরে ফেলবে।
লোকলজ্জার ভয়ে ধর্ষিতা প্রথমে আসামিদের বিরুদ্ধে কোনো মামলা করেনি। পরে আসামিরা ধর্ষণের ঘটনাটি বিভিন্ন জায়গায় বলাবলি করতে শুরু করে। এতে করে সামাজিকভাবে ধর্ষিতা হেয় প্রতিপন্ন হওয়ায় গত ২৬ জুলাই নরসিংদীর বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে একটি মামলা করেন। উল্লেখ্য, মামলার ৩ নম্বর আসামি রাসেলকে (২২) পুলিশ গ্রেফতার করলেও বাকি আসামিরা ধর্ষণ ঘটনার ৩৫ দিন পার হলেও বীরদর্পে ঘুরে বেড়াচ্ছে। পাশাপাশি মামলার বাদী ধর্ষিতা হাবিবাকে মামলা প্রত্যাহার করার জন্য হুমকি দিচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ