Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাতামুহুরীতে ভেসে উঠল তিন লাশ

লামা (বান্দরবান) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৮, ১২:০৫ এএম

বান্দরবানের লামায় নৌকাডুবিতে তিন জন নিখোঁজের ঘটনার দুইদিন পরে গতকাল সকালে মাতামুহুরী নদীতে ভেসে ওঠল লাশ। ইতোমধ্যে ফায়ার সার্ভিস ও লামা থানা পুলিশ লাশ দুটি উদ্ধার করে পরিচয় শনাক্ত করতে সক্ষম হয়েছে। প্রাথমিক সুরতহাল রিপোর্ট শেষে স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিতিতে লাশগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
লামা ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ (লিডার) বিশ্বান্তর বিকাশ বড়ুয়া বলেন, সোমবার ভোর ৬টার দিকে মাতামুহুরী নদীর মিশনঘাট এলাকায় পানিতে লাশ ভাসতে দেখে আমাদের খবর দেয় স্থানীয়রা। আমরা স্থানীয়দের সহযোগিতায় পুলিশকে সাথে নিয়ে দ্রুত লাশটি উদ্ধার করি। লাশটি গত শনিবার বিকেলে নৌকাডুবিতে নিখোঁজ ফাইতং ইউনয়িনের চিংকক পাড়ার লোলেক মুরুং এর বলে তার মেয়ে চিংরুং ও ছেলে মেনরিং মুরুং শনাক্ত করে।
অপরদিকে বেলা সাড়ে ১০টায় লামা পৌরসভার লামামুখ এলাকার মাতামুহুরী নদী ও লামা খালের মোহনায় নৌকাডুবির ঘটনাস্থল থেকে আরেকটি লাশ ভেসে ওঠে। মেওলারচর নদীর ঘাটে আমরা লাশটি উদ্ধার করি। লাশটি নৌকাডুবিতে নিখোঁজ লামা সদর ইউনিয়নের নতুন লাইল্লা পাড়ার পয়াং মুরুংয়ের ছেলে মেনপ্রে মুরুংয়ের বলে শনাক্ত করে তার মা সংরুই মুরুং ও স্ত্রী সংকু মুরুং।
লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (তদন্ত) লিয়াকত আলী বলেন, গত শনিবার বিকেলে নৌকাডুবিতে নিখোঁজদের লাশগুলো অনেক ফুলে পচে গেছে। পুলিশ সদস্যরা ও ফায়ার সার্ভিসের লোকজন লাশগুলো উদ্ধার করে। প্রাথমিক সুরতহাল শেষে নিকটাত্মীয়দের কাছে জনপ্রতিনিধিদের উপস্থিতিতে হস্তান্তর করা হয়েছে। গতকাল মঙ্গলবার নিখোঁজ রেং সাং মুরুংয়ের লাশ পাওয়া যায়। রেং সাং মুরংয়ের লাশসহ মোট তিন জনের লাশ উদ্ধারের মধ্য দিয়ে উদ্ধার কাজ সমাপ্ত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ