Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলবাড়ীতে পৃথক ঘটনায় নিহত ২

ফুলবাড়ী (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

কুড়িগ্রামের ফুলবাড়ীতে পানিতে ডুবে এক শিশু এবং শ্যালো মেশিন চালিত ট্রলি চাপায় এক মুক্তিযোদ্ধার মৃত্যু হয়েছে। পৃথক এ ঘটনা দুটি ঘটেছে গত রবিবার সকালে ও দুপুরে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, গত রবিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার কাশিপুর ইউনিয়নের শ্যামপুর গ্রামের গোলাম মওলার ছেলে মুসা মিয়া (০৩) সকলের অজান্তে বাড়ির পাশের ডোবায় পড়ে মৃত্যুবরণ করে। অন্যদিকে ওই দিন দুপুরে বীর মুক্তিযোদ্ধা বাদশা মিয়া (৭২) উপজেলা সদর থেকে বাইসাইকেল যোগে বাড়ী ফেরার পথে ফুলবাড়ী আদর্শ উচ্চ বিদ্যালয় এলাকায় ট্রলি চাপায় গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ফুলবাড়ী পরে রংপুর মেড়িকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে বিকালে তার মৃত্যু হয়। তিনি উপজেলার বড়ভিটা ইউনিয়নের বড়লই গ্রামের মৃত আসমত উল্লার ছেলে।
এ ব্যাপারে কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলজার হোসেন মন্ডল ও সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মজিবর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ