Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খসরুর ফোনালাপ কুমিল্লায় নওমি আটক

চান্দিনা (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

কুমিল্লা থেকে ব্যারিস্টার মিনহানুর রহমান নওমিকে আটক করা হয়েছে। গতকাল রোববার ভোরে কুমিল্লার বরুরা উপজেলার দেওড়া গ্রাম থেকে তাকে আটক করে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখার একটি দল। আটকের পর মিনহানুর রহমান নওমিকে ঢাকায় নিয়ে আসা হয়।
কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মৃধা এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নওমি লন্ডনে থাকা তারেক রহমানের ঘনিষ্ঠ বলে পরিচিতি লাভ করে। গত শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি অডিও ক্লিপ ভাইরাল হয়। সেই ক্লিপে কুমিল্লায় থাকা নওমি নামের এক কর্মীর সঙ্গে একজনকে কথা বলতে শোনা যায়। অভিযোগ উঠে, ওই একজন হলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। ওই ফোনালাপে তিনি নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনে সহযোগিতা করতে বলেন।
নাওমির বাবা সাংবাদিকদের জানান, আমার ছোট বোনের গ্রামের বাড়ি থেকে সকাল ৭টার দিকে আটক করে নিয়ে যাওয়া হয়। কুমিল্লা পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন বিপিএম সাংবাদিকদের জানান, ‘এ বিষয়টি আমার জানা নেই, খোঁজখবর নেয়া হচ্ছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ