Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

নির্বাচন পরিচালনার নৈতিক অধিকার ইসির নেই -ইসলামী আন্দোলন উত্তর সভাপতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

সরকার ও নির্বাচন কমিশনের যৌথ ব্যবস্থাপনায় অনুষ্ঠিত তিন সিটির পাতানো প্রহসনের নির্বাচন আগামী জাতীয় নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করেছে। সরকার এই নাটকীয় নির্বাচন না করে প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রীর স্বাক্ষরযুক্ত সিলেক্টেট মেয়রদের নামের তালিকা প্রকাশ করলেই জনগণের কোটি কোটি টাকা অপচয় হতো না। সরকারকে এই টাকার হিসেব জনগণের কাছে দিতে হবে। ইসি এধরণের নির্বাচন অনুষ্ঠানের আয়োজন করে তার সাংবিধানিক পদকে কলংকিত করেছে। ভবিষ্যতে আর কোন নির্বাচন পরিচালনার নৈতিক অধিকার ইসির নেই। তাই এমুহুর্তে প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ করতে হবে।
গতকাল বিকেলে নগর কার্যালয়ে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নগর উত্তর ও পশ্চিম নেতৃবৃন্দের সাথে এক জরুরী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর সভাপতি প্রিন্সিপাল হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ এ কথা বলেন।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নগর উত্তর সহ-সভাপতি আলহাজ আনোয়ার হোসেন, ভারপ্রাপ্ত সেক্রেটারী মাওঃ আরিফুল ইসলাম, হাফেজ মাওঃ সিদ্দিকুর রহমান, নুরুল ইসলাম নাঈম, মুফতী মাছউদুর রহমান ছাত্র ও যুব সম্পাদক ব্যবসায়ী নেতা মোঃ আবু হানিফ, নগর উত্তর ছাত্র আন্দোলন সভাপতি জহিরুল ইসলাম ইমরান, পশ্চিম সভাপতি নুরুল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ