Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ফারাজ গোল্ডকাপের ফাইনাল আজ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

সাবেক ফুটবলারদের সংগঠন সোনালী অতীত ক্লাবের সার্বিক ব্যবস্থাপনায় ও শাহ জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় আয়োজিত ২য় ফারাজ গোল্ডকাপ আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল আজ অনুষ্ঠিত হবে। বিকাল ৪টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শিরোপার জন্য লড়বে ফারইস্ট ও সাউথ ইস্ট বিশ্ববিদ্যালয়।
ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার বিতরণ করবেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। এসময় বিশেষ অতিথি থাকবেন প্রধানমন্ত্রীর একান্ত সচিব অ্যাড. সাইফুজ্জামান শিখর, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন, ডিআইজি নৌপুলিশ শেখ মুহম্মদ মারুফ হাসান, ফারাজের মা সিমিন হোসেন ও শাহ জালাল ইসলামী ব্যাংকের চেয়ারম্যান আক্কাছ উদ্দীন মোল্লা। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল পাবে এক ভরি ওজনের একটি সোনার ট্রফি ও ২ লাখ টাকা প্রাইজমানি। রানার্সআপ দলকে দেয়া হবে ট্রফি ও ১ লাখ টাকা। এছাড়া ব্যক্তিগত পুরস্কার হিসেবে থাকছে ফাইনালের ম্যান অফ দ্য ম্যাচ ট্রফি, গোল্ডেন বুট, গøাভস, বল ও ফেয়ার প্লে ট্রফি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোল্ডকাপ

২৯ ফেব্রুয়ারি, ২০২০
২২ জানুয়ারি, ২০২০
১৮ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ