Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

পরকীয়ার জেরে সহকর্মী দম্পতি কারাগারে

জাতিসংঘ কর্মকর্তার লাশ উদ্ধার

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

জাতিসংঘ কর্মকর্তা ইথিওপিয়ার নাগরিক সোলিমান মুলাটার লাশ উদ্ধারের ঘটনায় সহকর্মী জাফরীন আফসারী ও তার স্বামী রবিনকে আটক করে পুলিশ। গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে ওই দম্পতিকে সদর থানায় জিজ্ঞাসাবাদের পর ১৫৪ ধারায় কক্সবাজার জেলা কারাগারে পাঠানো হয়েছে। শহরের কলাতলী এলাকার অভিজাত একটি হোটেল থেকে গত বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে এই দুইজনকে আটক করা হয়।
পুলিশ জানায়, সোলিমান মুলাটার লাশ উদ্ধারের ঘটনায় সন্দেহজনকভাবে একই অফিসের কর্মকর্তা এই দম্পতিকে আটক করা হয়। থানায় তাদের দুজনকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে জাফরীন আফসারী নিহত সোলিমান মুলাটার সঙ্গে পরকীয়ায় জড়িত ছিল বলে স্বীকার করেছে। তবে তার মৃত্যুর বিষয়ে কোনও তথ্য পাওয়া যায়নি। তাই আদালতের মাধ্যমে এই দম্পতিকে জেলহাজতে পাঠানো হয়।
সদর থানার ওসি জানান, মুলাটার মৃত্যু নিয়ে পুলিশের তদন্ত অব্যাহত রয়েছে। জানার চেষ্টা করা হচ্ছে তাকে কি হত্যা করা হয়েছে, নাকি সে নিজেই আত্মহত্যা করেছে। তবে তদন্তে পরকীয়ার বিষয়টি মাথায় রেখে কাজ চলবে।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার সকাল ১১টার দিকে মহেশখালীর সোনাদিয়া চ্যানেল পয়েন্টে জেলেদের জালে আটকা পড়া অবস্থায় মুলাটার লাশ উদ্ধার করা হয়। গত সোমবার সকাল থেকে ইউএনএইচসিআর এর কক্সবাজার কার্যালয়ের শরণার্থী সুরক্ষা বিষয়ক এই কর্মকর্তা নিখোঁজ ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ