Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিমের বাসায় বিএনপির ৫ নেতা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৮, ৮:৫৪ পিএম

সড়ক দুর্ঘটনায় নিহত শিক্ষার্থী দিয়া খানম মিমের শোকাহত পরিবারকে সান্ত্বনা ও সমবেদনা জানিয়েছেন বিএনপির ৫ নেতা। বুধবার সন্ধ্যা ৭টার দিকে তারা রাজধানীর মহাখালীতে মিমের বাসায় যান। এই ৫ নেতার মধ্যে ছিলেন বিএনপি চেয়াপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আমান উল্লাহ আমান, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, নির্বাহী কমিটির সদস্য নাজিমউদ্দিন আলম, শামসুজ্জামান সুরুজ, আনিসুর রহমান তালুকদার খোকন। আমান উল্লাহ আমান বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আমরা মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত শিক্ষার্থী মিমের বাসায় গিয়েছিলাম। আমরা আধা ঘণ্টারও বেশি সময় সেখানে তার পরিবারের সদস্যদের সাথে কথা বলেছি। তাদের সান্ত্বনা দেয়ার চেষ্টা করেছি। মিমের বাবা-মা সারাক্ষণই মেয়ের কথা বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন।

মেয়ের মৃত্যু গোটা পরিবারটিকে শোকে স্তব্ধ করে দিয়েছে। ফুটফুটে একটি মেয়ে এভাবে অকালে ঝরে যাবে সেটি কোনভাবেই তারা বিশ্বাস করতে পারছেন না। আমাদের সাথে কথা বলতে গিয়ে বারবার মিমের বাবা-মা কান্নায় ভেঙে পড়েছেন। সন্তানহারা বাবা-মাকে সত্যিই শান্ত¦না দেয়ার ভাষা আমাদের জানা নেই। তাদের কান্না দেখে আমরাও নিজেদের চোখের পানি ধরে রাখতে পারিনি। বিএনপি নেতারা বলেন, আমরা মিমের পরিবারকে জানিয়েছে বিএনপি তাদের পাশে আছে। তাদের যেকোন প্রয়োজনে আমরা পাশে দাঁড়াবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাসচাপায় শিক্ষার্থী খুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ