Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে খালেদাজিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে স্বেচ্ছাসেবক দল

লক্ষ্মীপুর আঞ্চলিক অফিস | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৮, ৪:২২ পিএম

লক্ষ্মীপুরে খালেদাজিয়ার মুক্তির দাবিতে বুধবার দুপুরে বিক্ষোভ মিছিল করেছে স্বেচ্ছাসেবক দল। এসময় সমাবেশে যাওয়ার সময় গোডাউন রোড এলাকা থেকে স্বেচ্ছাসেবক দল,ছাত্রদল ও যুবদলের ১০ জন নেতা-কর্মীকে গ্রেফতার করে পুলিশ। পরে লক্ষ্মীপুর কালেক্টেরিয়াল স্কুলের সামনে সমাবেশ করেন তারা। জেলা স্বেচ্ছসেবক দলের সভাপতি মহসিন কবির এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন কেন্দ্র্রীয় বিএনপির প্রচারসম্পাদক শহীদনউদ্দিন চৌধুরীএ্যানি, এ সময় অন্যদের মধ্য বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হারুনুররশিদ, সহসভাপতি জিানুর রহমান পলাশ, শাহিন, মারুফ,রাশেদ যুগ্নসম্পাদক রানা চৌধুরীসহ প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্য শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেন সমাবেশ থেকে ৬ জন আটকের প্রতিবাদে তিনি বলেন, দেশের অবস্থা পরির্বতন হচ্ছে। উপর থেকে ফোন দিলেই ধরে নিয়ে যাবেন তাঠিকনা। দেশের সোনা লুট হচ্ছে,ভোটের অধিকার নাই, সরকার বিএনপিকে দমনে ব্যস্থ হয়ে পড়েছে। তিনি অবিলম্বে খালেদাজিয়া ও সমাবেশে আসার সময় গ্রেফতারকৃতদের মুক্তির দাবি জানান। এবং স্বেচ্ছাসেবক দলসহ বিএনপির সকল অঙ্গসংগঠনের নেতা কর্মীকে ঐক্যবদ্ধ ভাবে আগামীর সকল আন্দলোন সংগ্রামে কাজ করার আহবান জানান।
লক্ষ্মীপুর সদর থানা ওসি লোকমান হোসেন জানান,গোডাউন রোড এলাকা থেকে বিশৃঙ্খলা এড়াতে স্বেচ্ছাসেবক দল,ছাত্রদল ও যুবদলের ১০ জন নেতা-কর্মীকে গ্রেফতার গ্রেফতার করে পুলিশ ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ