Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

কুমিল্লায় আগুনে ওষুধের মার্কেট পুড়ে ছাই

চান্দিনা (কুমিল্লা) সংবাদদাতা | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৮, ২:০৫ পিএম

কুমিল্লায় ভয়াবহ আগুনে একটি ওষুধের মার্কেট পুড়ে ছাই হয়ে গেছে। তবে, এ ভয়াবহ অগ্নিকান্ডে কেউ হতাহত হননি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট এক ঘণ্টারও বেশি সময় চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। মঙ্গলবার রাতে নগরীর শাসনগাছা বাস টার্মিনাল এলাকার বাদশা মিয়া বাজারসংলগ্ন পাইকারি ওষুধের মার্কেটে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ওষুধ ব্যবসায়ীরা দারি করেন, কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
কুমিল্লার ফায়ার সার্ভিসের উপসহকারী ফরিদ আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি দৈনিক ইনকিলাবকে জানান, মঙ্গলবার রাত ১০টার দিকে নগরীর শাসনগাছা ফ্লাইওভারের নিচে সড়ক সংস্কারের সময় বিটুমানের গাড়িতে আগুন লেগে যায়। পরে মফিজ মার্কেটের বাইরের একটি এসি থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুন মুহূর্তেই ছড়িয়ে পরে। এতে একটি ডেন্টাল ক্লিনিক, দুটি ওষুধের গুদাম, বেশ কয়েকটি ওষুধের দোকানসহ ফ্লাইওভারের নিচে বসা হকারের দোকান পুড়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ