Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জবির নিখোঁজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

জবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৮, ১২:০৬ এএম

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) নিখোঁজ রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আরিফুল ইসলাম এর লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকাল ৫ টার দিকে বুড়িগঙ্গার চাঁদপুর লঞ্চ টার্মিনাল এলাকা থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। পরে উদ্ধারকৃত লাশ পুরান ঢাকার মিডফোর্ড হাসপাতালে নেয়া হয়। গত সোমবার সকালে টিউশনিতে যাওয়ার জন্য বাহির হলে সে নিখোঁজ হয়।
তার সহপাঠীরা জানান, সোমবার সকাল ১০ টার দিকে টিউশনিতে যাবার জন্য সে বাসা থেকে বের হয়। তার পর থেকে আরিফুলের সাথে আর যোগাযোগ করা যায়নি। বিকালের দিকে এক অপরিচিত লোক ফোন ধরেন এবং নিজেকে নজরুল মাঝি বলে পরিচয় দেন। তিনি জানান, বুড়িগঙ্গায় একটি ভাসমান ব্যাগ থেকে তিনি ফোনটি পেয়েছেন। ব্যাগে কিছু কাগজ, ১২০ টাকা, মানিব্যাগ ও মোবাইল ফোনটি ছিল।
এ ব্যাপারে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মনিরুল ইসলাম জানান, আমরা বুড়িগঙ্গা নদীর সদরঘাট এলাকার চাঁদপুর লঞ্চ টার্মিনাল থেকে তার লাশ উদ্ধার করি। কিভাবে মৃত্যু হয়েছে জানতে চাইলে তিনি বলেন, আমরা ধারনা করছি নৌকা ডুবিতে তার মৃত্যু হয়েছে। আরিফুল ইসলাম জগন্নাথ বিশ্ববিদ্যালয় ২০১৪-১৫ বর্ষের শিক্ষার্থী। সে তার বিভাগে প্রথম ছিল। তার পিতার নাম মইনুদ্দিন এবং মাতা শাহীদা খাতুন। চুয়াডাঙ্গা জেলার জীবন নগর থানার মারুফদাহ গ্রামে তার বাড়ি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ