Inqilab Logo

বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আড়াইহাজারে শিশু গণধর্ষণের শিকার

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

আড়াইহাজারে ১৩ বছরের এক শিশু গণধর্ষণের শিকার হয়েছে। গত সোমবার রাতে উপজেলার সদর পৌরসভার দাসপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এই ঘটনায় ধর্ষিতর খালা বাদী হয়ে তিন লম্পটকে আসামি করে থানায় মামলা করেন।
আড়াইহাজার থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম জানান, নির্যাতিত শিশুটি গত এক বছর ধরে তার খালার বাড়ি দাসপাড়া (খোচপাড়া) গ্রামে বসবাস করে আসছিল। ঘটনার দিন রাত ৮টায় দাসপাড়া গ্রামের লিটন মিয়ার ছেলে সাব্বির (১৮) তাকে বাড়ি থেকে ডেকে রাস্তায় নেয়ার চেষ্টা করে। তখন শিশুটি যেতে না চাইলে সাব্বির তাকে মুখে চেপে ধরে, সাব্বিরের সহযোগী দাসপাড়া গ্রামের আনোয়ারের ছেলে শাহআলম (১৮) ও মোসলেহ উদ্দিনের ছেলে রানাসহ (২০) অজ্ঞাত আরো দুই-তিনজন মিলে জোর করে দাসপাড়া একটি বাগে নিয়ে মুখ চেপে ধরে প্রথমে সাব্বির ধর্ষণ করে। পালাক্রমে চারজন ধর্ষণ করে। লম্পটরা ধর্ষণ শেষে শিশুটিকে ফেলে চলে যায়। পরে ধর্ষিতার ডাক-চিৎকারে আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে।
এই ব্যাপারে ওসি তদন্ত আরো জানান, থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা করার জন্য গতকাল মঙ্গলবার নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। শিশুটির বাবা বেঁচে নেই। আর মা জর্ডানে থাকে বলে জানা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ