Inqilab Logo

শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তালাকপ্রাপ্ত স্ত্রীর আত্মহত্যার হুমকি

স্বামীর সংবাদ সম্মেলন

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

ঝালকাঠির রাজাপুরে স্বর্ণকিশোরী শারমিনের মা তালাকপ্রাপ্ত গোলেনুর বেগম পুনঃরায় তার স্বামীকে ফিরে পাওয়ার জন্য আত্মহত্যার হুমকি দিয়েছেন বলে স্বামী মো. কবির হোসেন গতকাল রোববার সকাল ১০টায় রাজাপুর প্রেসক্লাবে উপস্থিত হয়ে সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগ করেন। কবির হোসেন উপজেলার সদর ইউনিয়নের তুলাতলা এলাকার বাসিন্দা। কবির হোসেন সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জানান, তিনি বিদেশ থাকা অবস্থায় গোলেনুর বেগম তার অপ্রাপ্তবয়স্ক মেয়ে শারমিনকে জোরপূর্বক বিয়ে দেয়ার চেষ্টা ও তার (তালাকপ্রাপ্ত স্ত্রী) চরিত্রহীনতার কারণে তিনি বিদেশ থাকা অবস্থায় ২০১৫ সালের ১ অক্টোবর রাজাপুর কাজির অফিসে তালাক প্রদান করেন। পরে গোলেনুর বেগম ওই তালাক অস্বীকার করলে পুনঃরায় আবার দেশে ফিরে ২০১৮ সালের ৭ মার্চ তালাক প্রদান করেন। এরপর তারা আলাদাভাবে বসবাস করতে শুরু করেন।
কবির হোসেন সংবাদ সম্মেলনে আরো অভিযোগ করেন গত ২৭ জুলাই দুপুরে তার তালাকপ্রাপ্ত স্ত্রী আকস্মিক আমার ঘরে প্রবেশ করে এবং পুনঃরায় তাকে স্ত্রী হিসেবে গ্রহণ করার দাবি জানায়। গোলেনুর বেগমকে স্ত্রী হিসেবে গ্রহণ না করলে তিনি আত্মহত্যা করবেন বলেও হুমকি দেন। এ সময় মো. কবির হোসেন নিরুপায় হয়ে ঘর থেকে বেরিয়ে রাজাপুর থানা পুলিশের আশ্রয় নেয় এবং এ বিষয়ে লিখিত অভিযোগ করেন। রাজাপুর থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে তার তালাকপ্রাপ্ত স্ত্রী গোলেনুর বেগমকে ঘর থেকে বের করে দিয়ে আসেন। লিখিত বক্তব্যে কবির হোসেন আরো অভিযোগ করেন, তার স্ত্রী গোলেনুরকে তালাক দেয়ার পরে তার বিরুদ্ধে ঝালকাঠি বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে যৌতুক আইনের একটি মিথ্যা মামলা দায়ে করে তাকে হাজতবাস করান বলে তিনি দাবি করেন। কবির হোসেন দায়েরকৃত মিথ্যা মামলা ও চরিত্রহীন এই মহিলার হাত থেকে পরিত্রাণ পাওয়ার জন্য সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসনের উচ্চ মহলের কর্মকর্তাদের সহযোগিতা কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যার

১৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ