Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

পটিয়ায় এমপি প্রার্থীর সংবাদ সম্মেলন

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

চট্টগ্রাম-১২ পটিয়া আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ.লীগ থেকে মনোনয়ন দাবি করে সংবাদ সম্মেলন ও সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন চট্টগ্রাম জেলা বারের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রশিদ। তিনি গত শনিবার দুপুরে পটিয়ার একটি অভিজাত রেস্তোরাঁয় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে জানান, তিনি একজন আ.লীগ পরিবারের সদস্য। মুক্তিযুদ্ধের সময় তাদের পটিয়া উপজেলাধীন উত্তর খরনা ফকিরপাড়া গ্রামের বাড়িতে মুক্তিযোদ্ধারা সুসংগঠিত হতেন। তাদের বাড়ি থেকেই মুক্তিযোদ্ধারা পাকহানাদার বাহিনী ও রাজাকারদের বিরুদ্ধে অভিযান চালানোর জন্য বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করতেন। আ.লীগের দুঃসময়ে তার পরিবারের সদস্যরা আ.লীগের পক্ষে কাজ করেন। বিগত নবম জাতীয় সংসদ নির্বাচনে তিনি বর্তমান সংসদ সদস্য শামসুল হক চৌধুরীর পক্ষে পুরো উপজেলায় কাজ করেন।
তিনি একজন সামাজিক ও সাংস্কৃতিক কর্মী নিজেকে আইন পেশায় নিয়োজিত রাখলেও এলাকায় প্রাথমিক বিদ্যালয়, ও দাখিল মাদরাসা প্রতিষ্ঠা করেন। তিনি সুনামের সাথে দীর্ঘদিন চট্টগ্রাম বারের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। ভবিষ্যতে পটিয়ার প্রত্যন্ত অঞ্চলে উন্নয়ন কাজ ত্বরান্বিত করতে তাকে পটিয়ায় আ.লীগের মনোনয়ন দেয়ার জন্য দলীয় হাইকমান্ডসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি তিনি দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ