Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীর কুর্মিটোলায় বাসচাপায় দুই শিক্ষার্থীর মৃত্যু, প্রতিবাদে সড়ক অবরোধ ও গাড়ি ভাঙচুর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৮, ২:৪২ পিএম | আপডেট : ২:৪৭ পিএম, ২৯ জুলাই, ২০১৮

রাজধানীর কুর্মিটোলা হাসপাতালের সামনে শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থীর বাসচাপায় মৃত্যু হয়। এ ঘটনার প্রতিবাদে সড়ক অবরোধ ও গাড়ি ভাঙচুর করেছে শিক্ষার্থীরা। নিহতদের মধ্যে এক ছাত্র ও এক ছাত্রীর রয়েছে। তাদের সহপাঠীরা ঘাতক বাস ও রাস্তায় ভাঙচুর-অগ্নিসংযোগ করে বিক্ষোভ করেছে। সোমবার সকালের দিকে কুর্মিটোলায় হোটেল রেডিসনের সামনে জাবালে নূর পরিবহনের একটি বাস শিক্ষার্থীদের চাপা দিলে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত ১৫/২০জনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।
এদিকে, ঘটনার পরপরই নিহত শিক্ষার্থীদের সহপাঠীরা সড়কে অবস্থান নিয়ে বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করে। তারা জাবালে নূর পরিবহনের ওই বাসটিতে আগুন ধরিয়ে দেয়। প্রায় ২০ মিনিট পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে ব্যর্থ হলে কলেজ কর্তৃপক্ষের সহায়তা নিয়ে বিক্ষুব্ধ শিক্ষার্থীদের সড়ক থেকে সরিয়ে নেওয়া হয়েছে। বিস্তারিত আসছে...



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ